বিনোদন

সমকামী চরিত্রে দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ হতে আপত্তি নেই কৃতী শ্যাননের

চলতি বছর, ফেব্রুয়ারি মাসে অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হয়েছিল ‘গেহরাইয়াঁ’। এই ফিল্মে দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi)-র একাধিক অন্তরঙ্গ দৃশ্য ছিল। এর ফলে রীতিমত কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন দীপিকা। কিন্তু এবার কৃতী শ‍্যানন (Kriti Sanon) বললেন, তিনি দীপিকার সাথে সমকামী চরিত্রে অভিনয় করতে চাইবেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

কিছুদিন আগেই মিজওয়ান র‌্যাম্প শোয়ে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)-র ডিজাইন করা পোশাকে হাতে হাত রেখে র‌্যাম্পে হেঁটেছেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা। নকশা কাটা পোশাকে খচিত ছিল হীরেও। শোয়ের শো-স্টপার হিসাবে এদিন র‌্যাম্পে হেঁটেছেন রণবীর ও দীপিকা। এই শোয়ে দীপিকাকে দেখার পর একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে কৃতী তাঁর প্রশংসা করতে গিয়ে বলেন, যদি কোনও সমকামী নারীর চরিত্রে কখনও অভিনয়ের সুযোগ আসে, তাহলে তিনি কাজ করতে চাইবেন দীপিকার সাথে। তাঁর মতে, দীপিকা অসাধারণ। তাঁর এক অদ্ভুত আকর্ষণ ক্ষমতা রয়েছে। এই কারণে সমকামী নারীর চরিত্রে দীপিকাই কৃতীর প্রথম পছন্দ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

ইদানিং কৃতী ও কার্তিক আরিয়ান (Kartik Aryan)-এর সম্পর্কের গুঞ্জন ভাসছে বলিউডের বাতাসে। ক্ষুব্ধ কৃতী এই প্রসঙ্গে বলেছেন, সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ নেটিজেনদের একাংশ ওত পেতে বসে থাকেন গুঞ্জন রটাবেন বলে। ফলে তারকাদের ব্যক্তিগত জীবন বলে কিছুই থাকে না। তাঁরা প্রায় সবসময়ই চর্চিত ও সমালোচিত হন। বর্তমানে সলমান খান (Salman Khan)-এর বিপরীতে ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ফিল্মে অভিনয় করছেন কৃতী। ‘শাহজাদা’ ফিল্মে কার্তিকের বিপরীতে দেখা যাবে তাঁকে। এছাড়াও হাতে রয়েছে ‘গণপথ’ ও ‘ভেড়িয়া’ নামে দুটি ফিল্ম।

Related Articles