বিনোদন

শিশুশিল্পী হিসেবে নাম তৈরি করলেও এইবার নায়িকা হতে চায় ভুতু!

জি বাংলায় (zee bangla) রাত ন’টা বাজলেই, ভুতুর নানান কার্যকলাপে মুখরিত হত প্রতিটি দর্শক। সেই ছোট্ট-মিষ্টি ভুতুকে ভুলে যাওয়া এতটাও সহজ নয়! হাউমাউখাউ করে টিভির পর্দায় সমানে ভয় দেখিয়ে যেতো সেই একরত্তি মেয়েটি। ‘ভুতু’ ধারাবাহিকটির মাধ্যমে ‘ভুতু’ ওরফে ‘আর্শিয়া’ (Arshiya Mukherjee) অধিক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মনে। ‘ভুতু’ (Bhootu) সিরিয়ালটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে, হিন্দিতেও এর রিমেক বানানো হয়েছিল।

বর্তমানে সেই ছোট্ট ভুতু ওরফে ‘আর্শিয়া’ কি করছে? এখন আর সেই ভুতু আগের মতো ছোট নেই; সপ্তম শ্রেণীতে পড়ছে আর্শিয়া। তাকে দেখলেও চট করে চেনার উপায় নেই, বেশ বড় হয়ে গিয়েছে সে এবং সুন্দরীও হয়ে উঠেছে। নিজের জীবনের নানান কাহিনী বর্তমানে সে সোশ্যাল মিডিয়ার পাতাতে তুলে ধরে আর সেটি দেখেই দর্শক মনে এখনও ছোট্ট ভুতুর কথা প্রায়ই জেগে ওঠে।

 

View this post on Instagram

 

Shared post on

তবে এবার ছোটবেলার সব স্মৃতি ফেলে, বড় পর্দায় নায়িকা হওয়ার পথে ভুতু। জানা গেছে পরিচালক সৌকর্য্য ঘোষালের আসন্ন ছবিতে, জয়া আহসানের ছোটবেলার চরিত্রে অভিনয় করতে চলেছে আর্শিয়া। তার মা জানিয়েছেন ভুতু এখন আর আগের মত ছোট নেই, আবার নায়িকা হওয়ারও বয়স তার হয়নি! তাই শিশুশিল্পী হিসেবেও এখন তাকে দেখানো যাবে না। এই মুহূর্তে তাকে নিয়ে বেশ কিছু নতুন পদক্ষেপ নেওয়া হতে পারে।

Related Articles