বছর শেষে জোড়া সুখবর অর্ণবের জীবনে, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়ছেন ইপ্সিতার সাথে

Alta Foring

একসাথে দুটো ধামাকা খুশির খবর শোনালে জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীর ‘ছোট্টু’। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ শেষ হলেও যেন সময় থাকছেনা ‘ছোট্টুর’। কারণ নতুন বছরের প্রথম দিকে আসতে চলেছে স্টার জলসায় সুশান্ত দাস এর নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। এই ধারাবাহিকটি ‘তিতলি’ ধারাবাহিক শেষ হওয়ার কিছুদিন পর থেকেই চালু হবে। সেই নতুন ধারাবাহিক আলতাফ ফড়িং এর প্রধান চরিত্র অভ্রদীপ চট্টোপাধ্যায় হয়ে দেখা যাবে ছোট্টু অর্থাৎ ‘অর্ণব বন্দোপাধ্যায়কে’। আর এই নতুন ধারাবাহিকের ঝলক দেখা গিয়েছে স্টার জলসার ফেক ফেসবুক পেজে। সম্ভবত ১০ জানুয়ারি থেকে সম্প্রচার হচ্ছে আলতা ফড়িং।

ধারাবাহিকে প্রথম ঝলকে দেখা যায় নায়ক অভ্রদীপ বন্যায় ভেসে আসা এক তরুণীকে উদ্ধার করছেন। তাহলে কি অর্ণব এর ভূমিকা এই ধারাবাহিকের সমাজ সেবী হিসেবে? গল্পে বলা হয় অভিনেতা একজন মধ্যবিত্ত ঘরের ছেলে এবং পেশায় ব্যাঙ্কের একজন কর্মী। আর তার জীবনের উদ্দেশ্য হল নিজের পেশার উন্নতি করা। কিন্তু তারপরও তিনি যেন সবার থেকে একটু আলাদা। কারণ জীবনের ব্যস্ততার মাঝেও তিনি সমাজসেবামূলক কাজ করতে ভালোবাসেন। তাই প্রাকৃতিক দুর্যোগের সময় তাকে ব্যাঙ্ক থেকে পাঠানো হয় ত্রাণের কাজে। সেখানেই মাহারা তরুণীকে উদ্ধার করে নিয়ে আসেন নিজ বাড়িতে। এরপর কি হবে- অর্ণব এর মতে তা বলতে পারে একমাত্র পরিচালক ও প্রযোজক।

এই নতুন সিরিয়ালের খবর এর সাথে অর্ণব বন্দ্যোপাধ্যায় এক সাক্ষাৎকারে জানান যে, সব ঠিকঠাক থাকলে ২০২২ এর প্রথম দিকে তিনি আইনিভাবে বিয়ে সারতে চলেছে ঈপ্সিতা মুখোপাধ্যায়ের সঙ্গে। অর্ণবকে সম্প্রতি দেখা গিয়েছে এক ওয়েব সিরিজ ‘তোমার জন্য’তে। সেখানেতে তার বিপরীতে ছিলেন রুশা চক্রবর্তী।

এই নতুন ধারাবাহিক আলতা ফড়িং-এর ঝলক বলছে, অভিনেতার লুক আলোছায়া ধারাবাহিকের মতই। আর এই নতুন ধারাবাহিকে শুট শুরু হতে চলেছে খুব শীঘ্রই। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ছোট্টু’ চরিত্রটি শ্রীময়ীর জামাই। তার মাথার উপরে ছিল অনিচ্ছাকৃত অপরাধের অভিযোগ। চাপ দাড়ি, গোঁফ, চশমায় বেশ আলাদা রকম লেগেছিল অর্ণবকে।