Wednesday, December 1, 2021

খালি গলায় অসাধারন গান গেয়ে তাক লাগালেন মিঠাই-এর ধারা, দেখুন ভিডিও

বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অর্কজা আচার্য! স্টার জলসার একসময়ের জনপ্রিয় সিরিয়াল “ওগো নিরুপমা”তে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। নিরুপমা চরিত্রে তার অভিনয় তাকে ব্যাপক জনপ্রিয়তা পাইয়ে দিয়েছিল। বিগত এক মাস আগে সিরিয়ালটির সমাপ্তি ঘটলেও ইতিমধ্যেই জি বাংলার সিরিয়াল মিঠাই এর মাধ্যমে বড়পর্দায় কামব্যাক করলেন অর্কজা!

তবে কিছুদিন আগে তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওর মাধ্যমে সামনে এল অভিনেত্রীর নতুন আরো এক প্রতিভা। একজন দুর্দান্ত অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন তুখোর গায়িকা তারই প্রমাণ দিলেন এদিন। খালি গলায় বাড়িতে বসে “ওগো দুখ জাগানিয়া তোমায় গান শোনাবো” গানটি গেয়ে তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন। যেখানে তাকে একটি নীলকুর্তি পড়ে একদমই সিম্পল সাজে গান গাইতে দেখা যাচ্ছে।

বলাবাহুল্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তার অনুরাগীরা বেশ চমকে উঠেছেন অভিনেত্রীর নতুন এই ট্যালেন্ট দেখে। অভিনয়ের পাশাপাশি তার অপর একটি চারিত্রিক বৈশিষ্ট্য দেখে আপ্লুত সবাই। কমেন্ট বক্সে বয়ে গেছে প্রশংসার বন্যা। আগামীতেও প্রিয় অভিনেত্রীর কাছ থেকে আরও নানান সুরের গান শোনার অনুরোধ জানিয়েছেন ভক্তরা।

বর্তমানে মিঠাই সিরিয়ালের নিপা এবং রুদ্রদার মাঝে রুদ্রের ব্যাচমেট আইপিএস অফিসার ধারা হিসাবে প্রবেশ করেছেন অর্কজা। অন্যদিকে ধারাকে একেবারেই সহ্য করতে পারছেন না নীপা। কেননা তার ধারণা, ধারার কারণে তার এবং রুদ্রের মাঝে প্রেমের বন্ধনে ভাঙ্গন আসছে। একদিকে মিঠাই ও সিদ্ধার্থের মাঝে তোরসা অন্যদিকে নীপা ও রুদ্রের মাঝে ধারা। সব মিলিয়ে মিঠাই এর প্লট এখন বেশ জমজমাট। তবে সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিওটির মাধ্যমে একজন দুর্দান্ত শিল্পীর পাশাপাশি তার নামের পাশে জুড়ে গেল গায়িকার ট্যাগটিও।

⚡ Trending News

আরও পড়ুন