মাথায় গামছা ও মুখে মাস্ক নিয়ে ভিড়ের মধ্যে নিজের গ্ৰাম ঘুরে দেখলেন অরিজিৎ, ভাইরাল ভিডিও

বাংলা ও হিন্দি গানের জগতের এক উজ্জ্বলতম নক্ষত্রের নাম হল অরিজিৎ সিং। ২০০৫ সালে ভারতীয় জনপ্রিয় টিভি চ্যানেল সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের প্রতিভা খোঁজার অনুষ্ঠান “ফেম গুরুকুল” এর প্রতিযোগী ছিলেন তিনি। হিন্দির পাশাপাশি বাংলা গানেও তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো।

হিন্দি সিনেমা “আশিকি ২” তে “তুম হি হো” গানটি গেয়ে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। আর তারপর থেকেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি অরিজিৎ সিং কে। তাঁর গান দিকে দিকে ছড়িয়ে পড়েছে নিমেষেই। মন প্রাণ উজাড় করে সে যেন একেকটা লাইন গায়। তাঁর গানের আবেগে ভেসে যায় লাখ লাখ মানুষ।

আর তাই অন্যান্য সকল গায়ক-গায়িকার থেকে তাঁকে একটু বেশিই আলাদা করে রেখেছে তাঁর অগনিত ভক্ত। তাঁর গানে যেন এক আলাদা মনে খুঁজে পায় সকলে। যেমন ভালো তাঁর কন্ঠ ঠিক ততটাই ভালো তাঁর হৃদয়। এত জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও আজও তিনি আছেন মাটির কাছাকাছি ও মানুষের কাছাকাছি।

এত নাম, টাকা তাঁর মনের সরলতাকে এতটুকুও গ্রাস করতে পারেনি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে খুবই সাধারণ পোশাকে দেখা যাচ্ছে। মাথায় গামছা ও মুখে মাস্ক এঁটে প্রকাশ্য দিবালোকে সকলের মধ্যে দিয়ে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তিনি। আর এতটাই সাধারণ বলে তাঁর চলার পথে লোকাল ট্রেন হোক বা গ্রামের রাস্তা কোনোটাই বাঁধ সাধতে পারে না। সম্প্রতি অরিজিৎ সিং এর এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন