বিনোদন

ঐন্দ্রিলার শারীরিক অবস্থার সামান্য উন্নতি, চিকিৎসার সমস্ত খরচের দায়িত্ব নিতে এগিয়ে এলেন অরিজিৎ সিং

গত ১৭ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জনপ্রিয় অভিনেত্রী ‘ঐন্দ্রিলা শর্মা’ (Aindrilla Sharma)। হটাৎ করেই ব্রেইন স্ট্রোক আক্রান্ত হন দুইবার ক্যান্সার জয়ী অভিনেত্রী।এর পরই মাথায় অস্ত্র প্রচারের ঠিক বিপরীত দিকে জমতে থাকে রক্ত! বর্তমানে তার অবস্থা বেশ সংকটজন। ভেন্টিলেশনে রাখা হয়েছে ‘জিয়ন কাঠি’ অভিনীত ঐন্দ্রিলাকে। পাশে রয়েছে মা,বাবা, দিদি এবং বন্ধু সব্যসাচী। আইসিইউ তে চলছে তার পছন্দের গান, মা গল্প করছে মেয়ের সাথে কিন্তু মেয়ের কোনো সাড়া নেই!

‘গ্লাসগো কোমা স্কেল’ যার দ্বারা চোখের নড়াচড়া, অঙ্গ সঞ্চালনা বোঝা যায়; সেটিতে ঐন্দ্রিলার গড় ৩, সাধারণ মানুষের ক্ষেত্রে এটি ১৫ থাকে। তবু বঙ্গবাসী থেকে শুরু করে ডক্টর, পরিবার সকলেই আশায় কোনো মিরাক্কেল ঘটবেই। এরই মধ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন গানের গুরুদেব অরিজিৎ সিং (Arijit Sing)।

জানা যায় ঐন্দ্রিলার চিকিৎসায় কোনো রকম অর্থ সমস্যা হলে, অরিজিৎ সিং তা বহন করবে বলে জানিয়েছেন। এখনো পর্যন্ত তার চিকিৎসার বিল ৩০ লাখ ছাড়িয়েছে, ভবিষ্যতে যা আরো বাড়বে। এমনকি রাজ্যের বাইরে আরও ভালো কোথাও যদি পরিবার তাকে নিয়ে যেতে চায়, তাতেও পাশে থাকবেন তিনি । যদিও পরিবারের তরফ থেকে কোনো ত্রুটি রাখা হচ্ছে না। দেশের সেরা নিউরো সার্জেনকেও আনার চেষ্টায় আছেন তারা।

Related Articles