মানুষের পাশে অরিজিৎ সিং, ঘণ্টার পর ঘণ্টা গান গেয়ে সেই অনুদান পৌঁছে দেবেন গ্রামের হাসপাতালে


ভারতীয় সঙ্গীতের অন্যতম জনপ্রিয় বাঙালি গায়ক হলেন অরিজিত সিং। সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুবই অ্যাক্টিভ অরিজিৎ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে তিনি একটি পোস্ট করে যেখানে তিনি লেখেন, চলুন আমরা একজোট হয়ে সেই কিছু মানুষগুলোর পাশে দাঁড়ায় যাদের সত্যিই আর্থিক সাহায্যের প্রয়োজন, সঠিক চিকিৎসা দরকার রয়েছে।

কিছু ফান্ড জোগাড় করার জন্য ৬ জুন অর্থাৎ রবিবার ঠিক রাত ৮টায় ফেসবুক অনলাইন কনসার্ট করতে চলেছি। আমার সঙ্গে এবং পাশে থাকুন। ভরসা যোগান। এটুকুই কাম্য এবং আপনারা আপনাদের সাধ্যমত একটু সাহায্য করুন। এদিন দর্শকদের জন্য তাঁর গাওয়া নতুন গান ‘জানে বাঁচায়েঙ্গে’ উপহার দিলেন গায়ক। বলা বাহুল্য, দর্শকদের মন ছুঁয়ে গেছে অরিজিতের এই অনুষ্ঠান।

করোনা দ্বিতীয় ঢেউ প্রবেশের পর থেকে গ্রামের স্বাস্থ্য কাঠামো একেবারে ভেঙে পড়েছে। ভালো করে খোঁজ নিলে দেখা যাবে, প্রত্যন্ত গ্রামে তেমনভাবে কোন ডাক্তারি নেই, নেই কোনো স্টোর রুম,নেই এমআরআই, সিটিস্ক্যানের মতো বিভিন্ন পরীক্ষার যন্ত্রপাতি। তাই তার অনলাইন কনসার্ট থেকে সংগৃহীত অর্থ দিয়ে গ্রামের হাসপাতালগুলি কে সাহায্য করতে চেয়েছেন অরিজিত।

প্রসঙ্গ,ত সপ্তাহ খানেক আগে মাতৃবিয়োগ হয়েছে অরিজিতের। প্রথমে তার মা করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে সেরে ওঠে ব্রেন স্ট্রোক হয়ে প্রয়াত হন গায়কের মা অদিতি সিং। এরপরই নিজের এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়াতে জিয়াগঞ্জ মুর্শিদাবাদ স্বাস্থ্যকেন্দ্রের ৫টি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন তুলে দেন অরিজিত।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন