×
বিনোদনভাইরাল ভিডিও

এতবড় সেলিব্রিটি তবুও নেই কোনো অহংকার! স্টেজের বাইরে দাঁড়িয়েই ভক্তদের গান শোনালেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

গোটা বিশ্ব দরবারে বঙ্গ পুত্র ‘অরিজিৎ সিং’ (Arijit Singh), এখন এক উজ্জ্বল নক্ষত্র। ২০০৫ সালের ফেম গুরুকুলের এক ব্যর্থ প্রতিযোগী, বর্তমানে হয়ে উঠেছে সংগীত জগতের সর্বেরসর্বা! নানান চড়াই-উৎরাই-এর পথ পেরিয়ে, আজ সাফল্যের চরম শিখরে পৌঁছেছেন তিনি। এত বড় সেলিব্রিটি হওয়া সত্বেও, মুর্শিদাবাদের সেই ছেলেটির এতোটুকু অহংকার নেই। বারবারই সাধারণ মানুষের মতন জীবনযাপন করেন, জনপ্রিয় গায়ক ‘অরিজিৎ সিং’।

Advertisements

‘আশিকি টু’ সিনেমার মাধ্যমে সর্বপ্রথম গানের জগতে পদার্পণ করেন তিনি। এরপর তাকে আর ঘুরে তাকাতে হয়নি, একের পর এক গানের মাধ্যমে বর্তমানে দেশের অন্যতম সেরা গায়ক হয়ে উঠেছেন তিনি। বর্তমানে দেশ-বিদেশে গানের কনসার্টে ঘুরে বেড়ালেও, তার মতাপরে থাকে এই মুর্শিদাবাদের সেই জিয়াগঞ্জেই। বেশিরভাগ সময়টাই তাকে দেখা যায় বউ ছেলে-মেয়েদের সাথে জিয়াগঞ্জে কাটাতে।

গোটা দেশবাসী সর্বদাই অপেক্ষা করে থাকে কখন অরিজিৎ সিং গান গাইবে। তাকে একটিবার দেখতে পাওয়া মানে, ভগবানের দর্শন পাওয়া বলেই সকলে মনে করে। কোথাও যদি একবার ঠিক করা হয় অরিজিৎ সিং-এর কনসার্ট হবে, তাহলে সেখানে কোটি কোটি টাকার টিকিট এমনিতেই বিলি হয়ে যায়। অনেকে আবার শত চেষ্টা করেও কাছ থেকে তাকে দেখতে পান না তাকে।

 

View this post on Instagram

 

Shared post on

তবে প্রায় ২২ মাসের বিরতি নিয়েছিলেন গায়ক, আবারো গত মাসের ১৯ তারিখ থেকে শুরু করেছেন কনসার্ট। সবার প্রথম গিয়েছিলেন দুবাইয়ের আবুধাবিতে, সেখানে ভক্তদের খুশি করে এসেছেন। সেই শোয়ের আগে মিউজিশিয়ানদের সাথে তার নানান বাক্যালাপ এবং রিহার্সালের মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে চারপাশ থেকে নানান দর্শকেরা ঘিরে ধরেছিল তাকে। স্বাভাবিকভাবেই ভগবানকে কাছ থেকে দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি কেউই! কিছুদিন আগে গায়ক অরিজিৎ নিজেই, নিজের ইনস্টাগ্রাম থেকে এই মুহূর্তটি আপলোড করেছিলেন।

Advertisements