×
বিনোদন

বাংলার জয়জয়কার! জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড BTS কে পিছনে ফেলে এগিয়ে গিয়ে নতুন রেকর্ড গড়লেন বঙ্গ পুত্র অরিজিৎ সিং

Advertisements
Advertisements

বাঙালির গর্ব ‘অরিজিৎ সিং’ (Arijit Sing)! দেশ ছাড়িয়ে বিদেশের গণ্ডিতেও তার জয়জয়কার হয়ে চলেছে প্রতিনিয়ত। বাঙালিদের প্রতিনিধি হয়ে প্রতিনিয়ত তাদের মুখ উজ্জ্বল করে চলেছে অরিজিৎ সিং। মুর্শিদাবাদ জেলার ঘরোয়া ছেলে অরিজিৎ প্রতিনিয়তই তার সুরের জাদুতে পাগল করে দিচ্ছে গোটা বিশ্ববাসীকে। দেশ-বিদেশ সব জায়গায় বিভিন্ন কনসার্ট করে বেড়ায় সে, এছাড়া টলিউড থেকে বলিউড গান গাওয়ার কাজটা তো রয়েছেই। তবে কিছুদিন আগে ইকো পার্কে তার গানের কনসার্ট নিয়ে বেশ কিছু সমস্যা হয়েছিল, যার জন্য তার কনসার্ট বাতিল করে দেওয়া হয়। দর্শকেরা অবশ্য অপেক্ষায় আছে, কবে আবারো দেখা যাবে তাদের প্রিয় গায়ককে সামনাসামনি।

এবার নয়া তকমা ভারতের জন্য নিয়ে এলো গায়ক অরিজিৎ সিং, বিশ্বব্যাপী তৈরি করলেন বাংলার নয়া রেকর্ড। কোরিয়ান ব্যান্ড BTS ইতিমধ্যেই বিশ্বব্যাপী জনপ্রিয়তা কুড়িয়েছে। কিন্তু জানা গেছে, বিটিএস ব্র্যান্ডের ফলোয়ার সংখ্যাকে ছাড়িয়ে গেছে অরিজিৎ সিং-এর ফলোয়ার্স। তা স্বাভাবিকভাবেই বঙ্গবাসীদের জন্য আনন্দের জোয়ার নিয়ে এসেছে।

গ্লোবাল স্পটিফাই আর্টিস্ট চার্টে অরিজিৎ সিং-এর ফলোয়ার সংখ্যা এসে দাঁড়িয়েছে ৬ কোটি ৬১ লক্ষে। সাধারণত পপ তারকাদের নিয়ে তৈরি করা এই তালিকাটি। এতে পঞ্চম স্থানে রয়েছেন জাস্টিন বিবার,যিনি অরিজিত সিং-এর আগেই রয়েছেন।

তবে শুধু গায়ক নয়, মানুষ হিসেবেও অতুলনীয় তিনি । সাধারণ ছিমছাম জীবনযাপন করে সে সর্বদাই মানুষের পাশে থাকা যায়, সেটির প্রমাণ তিনি। তাকে সাধারণ বললে হয়তো খুবই কম বলা হবে, কারণ তিনি সত্যিই অসাধারণ!

Advertisements
Advertisements