বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচলেন আল্লু অর্জুনের মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

পশ্চিমবঙ্গের বীরভূম জেলার এক প্রত্যন্ত গ্রাম দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি বর্তমানে দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। বেশ কিছু মাস আগে সোশ্যাল মিডিয়ায় প্রথম এই গান শুনতে পাওয়া যায়। বাদাম বিক্রেতা ভুবন নিজের ব্যবসার কৌশল হিসেবে এই গান নিজেই বানিয়ে রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন, সেখান থেকেই তাঁর ভিডিও নেটদুনিয়ায় ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে।

ভাইরাল হ‌ওয়ার প্রথমদিকে প্রচুরসংখ্যক মানুষ এই গানের সাথে তাল মিলিয়ে নেচে অথবা নিজের মতো করে গানটি গেয়ে ভিডিও পোস্ট করেছিলেন। কয়েক সপ্তাহ পর এই গানকে কেন্দ্র করে উন্মাদনা অনেকটাই কমে যেতে থাকে। বর্তমানে ভার্চুয়াল দুনিয়ায় আবার নতুন করে ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান। এইবারে এই গানের সাথে এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষদের পাশাপাশি বহু তারকা এই ট্রেন্ডিং নাচ করছেন, এমন কী অন্যান্য দেশেরও বহু মানুষ এই ট্রেন্ডে যোগদান করছেন।
সম্প্রতি এই তালিকায় যুক্ত হয়েছে দক্ষিণী তথা সর্বভারতীয় চলচ্চিত্র তারকা আল্লু অর্জুনের (Allu Arjun) শিশুকন্যা আরহা (Arha)। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘কাঁচা বাদাম’ গানের সাথে মেয়ের নাচের ভিডিও আল্লু অর্জুন নিজেই পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন,’আমার ছোট্ট বাদাম আরহা’ (মাই লিটল বাদাম আরহা)। কমলা ও গোলাপি রঙের মিশেলের ‘হ্যালো কিটি’ পোশাক পরে আরহাকে এই নাচ করতে দেখা গিয়েছে। খুব কম সময়েই এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১১.৪ মিলিয়ন ছাড়িয়েছে। ২.৫ মিলিয়ন মানুষ এই ভিডিওটি লাইক করেছেন ও ২২ হাজারেরও বেশি মানুষ কমেন্ট করেছেন। কমেন্টে প্রত্যেকেই ছোট্ট আরহার প্রতি নিজেদের ভালবাসা জ্ঞাপন করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)


এর আগেও আল্লু অর্জুন আরহার সঙ্গে নিজের ছবি বা শুধু আরহার ছবি নিজস্ব অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তাঁর অনুগামীদের মধ্যে বেশিরভাগজনই আরহার সেইসব মিষ্টি ছবি ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন। চলতি বছরের জানুয়ারি মাসে কাজের সূত্রে আল্লু আর্জুন দিন বাড়িছাড়া হয়ে দুবাইয়ে ছিলেন, তাঁর বাড়ি ফেরা উপলক্ষ্যে মেঝেতে আরহা ফুল দিয়ে সাজিয়ে ‘স্বাগতম নানা’ (ওয়েলকাম নানা) লিখে রেখেছিল, সেই ছবিও তিনি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।

Related Articles