বিনোদন

আরবাজ খান প্রেমিকার হট পোজ দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের এক পরিচিত নাম ‘আরবাজ খান’ (Arbaaz khan)। সফল অভিনেতা ছাড়াও তার অন্য একটি পরিচয় হলো সে ‘ভাইজানের ভাই’। আর এই সম্পর্কের জেড়েইতার হয়তো বলিউডে (Bollywood) পদার্পণ। কিছুদিন আগেই ‘মালাইকা আরোরা’ (Malaika Arora)-র সাথে বিবাহ সম্পন্ন হয়েছিল আরবাজ-এর। তবে সেই বিবাহ বেশিদিন টেকেনি, বিচ্ছেদের পর আরবাজ আবারো নতুন প্রেমিকার সাথে প্রেমে মজেছেন। আর সেই প্রেমিকা সোশ্যাল মিডিয়ার পাতায় অত্যন্ত জনপ্রিয়। সেই কারণে ‘আরবাজ’ও হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চার কেন্দ্রবিন্দু।

আরবাজ-এর বর্তমান প্রেমিকা ‘জর্জিয়া এন্দ্রেয়ানি’ (Giorgia Andriani); যে একজন সফল অভিনেত্রী ও প্রথম সারির মডেল। সোশ্যাল মিডিয়ায় পাতায় অ্যাক্টিভ থাকার পাশাপাশি, বিভিন্ন সময় পাপারাতজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি আর এবারও ঠিক সেরকমটাই হল। শরীর চর্চা করে বেরোনোর পথে, ক্যাজুয়াল পোশাকে পাপারাতজিরা তাকে ক্যামেরাবন্দি করেছে। সেই পোশাকেই বিভিন্ন অ্যাঙ্গেলে ভাইরাল (viral) হয়েছেন তিনি।

ভিডিওটিতে তাকে দেখা গেছে, একটি সাদা রংয়ের ক্রপ টি-শার্ট এবং সবুজ রঙের ট্রাউজারে; সাদামাটা লুক, মেকআপ বিহীন। কিন্তু এই ছবিতে যেটি সবার নজর কেড়েছে তা হল; তার বক্ষযুগল, যা অত্যন্ত বড় লাগছিল ক্যামেরাতে। কেউ এই ভিডিওটি ইউটিউবে আপলোড করেছে এবং সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।

Related Articles