বিনোদনভাইরাল ভিডিও

ফাঁকা ঘরে হিন্দি গানের তালে উদ্দাম নাচ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার, তুমুল ভাইরাল ভিডিও

দেবদাস ছবির ‛Silsila Ye Chahat Ka’ গানে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। টেলি ও টলি পাড়ার স্বনামধন্য মিষ্টি অভিনেত্রী হলেন অপরাজিতা। ৮ থেকে ৮০ সকলেই তাঁর অভিনয়ে মুগ্ধ। তাঁকে পছন্দ করেন না এমন মানুষ বোধহয় নেই। সর্বদা হাসিখুশি একটি মুখ রাজত্ব করে চলেছে সর্বত্র। ধারাবাহিক হোক বা সিনেমার পর্দা অথবা সঞ্চালনা সব জায়গাতেই তাঁর অবাধ বিচরণ।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

বর্তমানে অপরাজিতাকে জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘লক্ষ্মী কাকিমা’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ব্যাপকভাবে এক্টিভ অভিনেত্রী। নিত্যনতুন রিল ভিডিওতে (Video) নজর কাড়েন নেটিজেনদের। এমনি প্রশংসাও পান ভুড়ি ভুড়ি। সম্প্রতি অপরাজিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে তাকে ‛Silsila ye Chahat Ka’ গানে নাচতে দেখা যাচ্ছে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অসাধারণ এক্সপ্রেশনে নিজের মতোন করে নেচে চলেছেন অভিনেত্রী। এই গানটি গেয়েছিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ভিডিওতে (Video) অপরাজিতার (Aparajita Adhya) পরনে রয়েছে প্রিন্টেড লং ড্রেস সঙ্গে জিন্স।খোলা চুলে নিজের মতো করে নাচে মেতেছেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করার অপরাজিতা ক্যাপশনে লিখেছেন যে- ‛ডান্স মাস্তি’। সঙ্গে বেশ কয়েকটি হাসির ও নাচের ইমোজিও জুড়ে দেন। ইতিমধ্যেই অপরাজিতার (Aparajita Adhya) এই ভিডিও ৯০ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ১২ হাজারের বেশি মানুষ। এছাড়াও একের পর এক প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে-‘ভীষণ সুন্দর’। কেউ লিখেছেন-‘অসম’। আবার কেউ হার্টের ইমোজিতে ভরিয়েছেন অভিনেত্রীর কমেন্ট সেকশন।

Related Articles