নিউজবিনোদন

পাত্র নিয়ে জল্পনার অবসান ঘটালেন এ আর রহমানের মেয়ে “খতিজা”! ট্রাফিক জ্যাম সোশ্যাল মিডিয়ায়

শীত পড়তেই বলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। গত বছর নভেম্বর মাস থেকে বলিউডে একের পর এক তারকা বসেছেন বিয়ের পিঁড়িতে। প্রথমে রাজকুমার রাও, পত্রলেখা তারপর ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল, অঙ্কিতা লোখাণ্ডে, ভিকি জৈন। বছরের প্রথমে সাত পাকে বাধা পড়লেন মোহিত রায়না৷ এবার এই তালিকায় নাম লেখালো অস্কারজয়ী সুরকার এ আর রহমানের বড় কন্যা খতিজা রহমানের নাম। এক্কেবারে গোপনেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে মনের মানুষের সাথে বাগদান সেরে ফেললেন তিনি। নিজেই এই সুখবর খতিজা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রহমান-কন্যা।

খতিজার হবু বরের নাম রিয়াজদিন শেখ মোহম্মদ৷ না ইনি গায়ক নন যপেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার। এনগেজমেন্টের অনুষ্ঠান থেকে নিজের একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন খতিজা। গোলাপি এবং রুপোলি রঙের একটি শাড়িতে দেখা গেল এই দিন রহমান কন্যা খতিজাকে। মুখ ঢাকা পোশাকের সঙ্গে ম্যাচিং গোলাপি মাস্ক-এ দেখা মিললো তাঁর। তবে সেই অনুষ্ঠান থেকেন রিয়াজদিন-এর কোনও ছবি শেয়ার করেননি তিনি। বদলে হবু স্বামীর আলাদা একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন খতিজা। আর সেখানেই রিয়াজদিন-এর পরিচয় জানানোর পাশাপাশি তাঁর পেশার কথাও জানিয়েছেন। সঙ্গে এও জানালেন গত ২৯শে ডিসেম্বরেই এই শুভ এনগেজমেন্ট করেছেন তাঁরা দু’জনে। আর এই ঘটনার সাক্ষী ছিল কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং দুই পরিবার। এই পোস্ট করামাত্রই নেটিজেনদের পাশাপাশি জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কউর থেকে নীতি মোহন সকলেই শুভেচ্ছা জানিয়েছেন রহমন কন্যা খতিজাকে।

 

View this post on Instagram

 

A post shared by 786 Khatija Rahman (@khatija.rahman)


উল্লেখ্য, নিজের বাবার মতো খাদিজাও সঙ্গীত জগতে নাম লিখিয়েছেন। রোবো ছবিতে ও মারামানিসি নামক একটি গান দিয়ে অভিষেক হয় রহমান তনয়ার। এই গানের সুর করেছিলেন বাবা এ আর রহমান। ছবিটিতে অভিনয় করেছেন রজনীকান্ত। খাদিজা যে সময় গানটি গেয়েছিলেন তখন তার বয়স ছিল মাত্র ১৪ বছর। গত বছর কৃতি শ্যাননের ছবি ‘মিমি’তেও ‘রক অ্যা বাই বেবি’ একটি গান গেয়েছিলেন খতিজা। আর যা বেশ হিট হয়

Related Articles