নিউজবিনোদনভাইরাল ভিডিও

খোলা আকাশের নিচে “অপরাজিতার” তুমুল নাচ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তাঁকে টলিউডের একজন দুষ্টু-মিষ্টি অভিনেত্রী বলাই চলে, কিছুদিন আগেই কোমরভর্তি চুল কেটে কাঁধ পর্যন্ত করে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু তাতে কি এককালে কোমর ছাপানো চুলের মালকিন ছিলেন, আর এখন কাঁধ ছোঁয়া চুলের। আসলে মডার্ণ হতে কে না ভালবাসেন, কিন্তু তার সঙ্গে সঙ্গে চুলের যত্ন তো নিতেই হবে। নয়তো এমনিতেই কোনদিন বিনা চুলের মালকিন হয়ে যেতে হবে। খানিকটা চুলের যত্নের অভাবে, চুলের সমস্যার কারণে এমনটা সিদ্ধান্ত নিতে হয়েছিল অভিনেত্রীকে।

এছাড়া বলা যেতে পারে, খানিকটা নিজেকে আরও বেশি মডার্ন করার লক্ষ্যেই হয়তো নিজের বেশভূষা বদল করেছেন টলিউডের মিষ্টি অপা দি। তবে যাই বলুন না কেন, কোমর পর্যন্ত চুলে লাস্যময়ী লুকেই হোক কিংবা শর্ট হেয়ারকার্টে প্রকৃত আধুনিক বেশেই হোক, দুই লুকেই অভিনেত্রী অপরাজিতা আঢ্য কিন্তু সমান সাবলীল। তাঁর সৌন্দর্য্যে কোনও ভাটা পড়া তো দূর, বরং তিনি নিজের চাব্বি লুকেই হট এন্ড হ্যাপেনিং হিসেবে ধরা দিচ্ছেন সর্বময। তবে অভিনয়ের দিক দিয়ে তাঁর তো কোনও জবাব নেই, দিনে দিনে একজন লেজেন্ড্রারি অভিনেত্রীতে পরিনত হচ্ছেন অভিনেত্রী।

কিন্তু জানেন কি, অপা দি কিন্তু নাচেও ভীষণ এক্সপার্ট। সময় সুযোগ বের করে নিজের একটি নাচের স্কুল চালান তিনি সেখান থেকে প্রায়শই শিক্ষার্থীদের সঙ্গে নাচতে দেখা যায় তাঁকেও। সোশ্যাল মিডিয়া থেকে যেন কোনও কিছুই আড়াল করেননা প্রাক্তন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সম্প্রতি, বিখ্যাত বলিউড চলচ্চিত্র তাল ছবির ‘Ramta jogi’ গানে জিন্স টপ জ্যাকেট পড়ে একেবারে দুর্দান্ত নাচলেন তিনি। এই গানের প্রতিটি বিটে অভিনেত্রীর ফিগার কিংবা এক্সপ্রেশন একেবারে মাইন্ড ব্লোইং ছিল। অপরাজিতা এহেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। ভিডিও দেখে স্পষ্ট তিনি কোথাও ঘুরতে গিয়েছেন, সেখানে থেকেই হয়তো নৃত্যের ওপর তাঁর ভালোবাসা জাহির করতে এখন পারফরম্যান্স করলেন তিনি, এমনকি তাঁর অসামান্য দক্ষতার কথা ফের একবার মনে করিয়ে দিলেন অভিনেত্রী।

Related Articles