বিনোদন

বন্ধ ঘরে উদ্দাম নাচ অভিনেত্রী অপরাজিতার! তুমুল ভাইরাল ভিডিও

টেলিভিশনের পর্দায় এক অতি জনপ্রিয় মুখ অপরাজিত আঢ্য (Aparajita Adhya)। বেশ কয়েক বছর ধরে তার অভিনয় দক্ষতার সাক্ষী রয়েছে দর্শককুল। বয়স ৪২ হলেও, এখনো তার সৌন্দর্য্য মাত দেয় সকলকে। বর্তমানে জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। এর পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘আঢ্যঅপরাজিতা’ তেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই নিজের অ্যাকাউন্ট থেকে নিত্যনতুন সাজে ধরা দেন তিনি। সম্প্রতি তারই এক ভিডিওকে ঘিরে শোরগোল পড়লো নেটদুনিয়ার পাতাতে।

ভিডিওতে অপরাজিতা একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছে অনুরাগীদের কাছে। তাকে দেখা গেছে একটি বন্ধ ঘরের মধ্যে উদ্দাম তালে নৃত্য পরিবেশনা করতে। স্বাভাবিকভাবেই ভিডিওটি হু হু করে ভাইরাল হয়ে উঠেছে। নেটিজেনদের প্রত্যেকেই বেশ পছন্দ করেছে ওই ভিডিওটি।

 

View this post on Instagram

 

Shared post on

ভাইরাল হওয়া ভিডিও দেখতে অপরাজিতা পরনে ছিল একটি মেটালিক গোল্ড রংয়ের স্ট্রাইপ গাউন। মুখে মানানসই মেকাপের পাশাপাশি মাথার খোঁপা জুড়ে ফুল গুঁজেছিলেন অভিনেত্রী। এর সাথেই গানের তালে নিত্যনতুন অঙ্গীভঙ্গিতে দেখা গেছে তাকে। স্বাভাবিকভাবেই নানান মন্তব্যের ঝড় বয়েছে এই ভিডিওর কমেন্ট বক্সে। কেউ বলেছে, ‘awesome’, কেউ আবার ‘রানী’ বলে আখ্যা দিয়েছে অভিনেত্রীকে।

Related Articles