সুপার হিট হিন্দি গানে তুমুল নাচ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার, হু হু করে ভাইরাল ভিডিও

Aparajita Adhya

বাংলা টেলিভিশন (Television) তথা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। দীর্ঘদিন পর তিনি ফের টেলিভিশনের পর্দায় ফিরেছেন। এই মুহূর্তে ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে রাজ করছেন সকলের মনে। তাঁকে অপছন্দ করেন এমন মানুষ নেই। আট থেকে আশি সকলেরই প্রিয় অপা দি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ অ্যাক্টিভ অপরাজিতা।
Aparajita Adhya

নিত্য নতুন ছবি ও রিল ভিডিওতে ( Reel Video) প্রায়শই নজর কাড়েন নেটিজেনদের। মুড ভালো থাকুক বা ক্লান্ত সবসময়ই তিনি হাসি মুখে ধরা দেন সকলের সামনে। তবে, ক্লান্ত সময়ে কি করেন অপরাজিতা (Aparajita Adhya) তা জানেন কি? নিজেই জানালেন সেকথা। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে যে রিল ভিডিওতে মেতেছেন অভিনেত্রী।
Aparajita Adhya

‘পুকার’ ছবির জনপ্রিয় গান ‘Kay Sera Sera‘ গানে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। অভিনেত্রীর পরনে রয়েছে কালো রঙের টপ ও প্যান্ট। আপাদমস্তক কালো পোশাকে নিজেকে ঢেকে নেচে চলেছেন তিনি। এই গানে নেচে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন। তবে, এবার ‘লক্ষ্মী কাকিমা’ এই গানে নেচে তাক লাগালেন সবাইকে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

ভিডিও (Video) শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে- ‘যখন আমি খুব ক্লান্ত থাকি’। ভিডিও শেয়ার করতেই প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‘দারুন’। আবার কেউ লিখেছেন ‘অপা দি দূর্দান্ত’। সম্প্রতি অপরাজিতার (Aparajita Adhya) এই নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।