অভিনয় জগতের তাঁকে রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী বল"/>
বিনোদনভাইরাল ভিডিও

সুপার হিট গানে তুমুল নাচ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার, হু হু করে ভাইরাল ভিডিও

অভিনয় জগতের তাঁকে রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী বলা চলে। মিষ্টিভাষী, সর্বদা প্রাণোচ্ছল থাকেন তিনি। অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এখন ছোটপর্দার ‘লক্ষ্মী কাকিমা’। সম্প্রতি জি বাংলা (Zee Bangla)-য় শুরু হয়েছে অপরাজিতার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Laxmi Kakima Superstar)। এই সিরিয়ালের হাত ধরেই প্রায় সাড়ে চার বছর পর টেলিভিশনে কামব্যাক করেছেন তিনি।
সুপার হিট গানে তুমুল নাচ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার, হু হু করে ভাইরাল ভিডিও

টেলিভিশনের পাশপাশি বাংলা চলচ্চিত্রেও নিজের জায়গা বেশ পাকাপাকিভাবে তৈরি করে ফেলেছেন অপরাজিতা। খুব শীঘ্রই জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের সঙ্গে আসছে তাঁর নতুন ফিচার ফিল্ম ‘Love Marriage’। এই ছবিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকেও। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা কিন্তু নাচেও বিশাল পারদর্শী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই তার প্রমাণ মেলে।
সুপার হিট গানে তুমুল নাচ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার, হু হু করে ভাইরাল ভিডিও

প্রায়শই অনুরাগীদের জন্য নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি এক নতুন নাচের ভিডিও শেয়ার করেছেন ‘লক্ষ্মী কাকিমা’ ওরফে অপরাজিতা। এই ভিডিওতে তাঁকে ‘লক্ষ্মী কাকিমা’-এর সাজ-পোশাকেই দেখা গেল। সেই ভিডিওতে সঙ্গে ছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকেরই আরও দুই অভিনেত্রী। কাভি আর কাভি পার লাগা তিরে নাজার (Kabhi Aar Kabhi Paar) এই গানের তালে দুই সহ-অভিনেত্রীর সঙ্গে নাচতে দেখা গেল অপরাজিতাকে।

ভিডিওটি শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছেন – লক্ষ্মী কাকিমা টিম। সঙ্গে হ্যাজট্যাগ জুরেছেন – ফুল অন এনার্জি। অনুরাগীরা এই নাচের ভিডিও দেখে মুগ্ধ। কমেন্ট বক্সে নেটিজেনদের প্রতিক্রিয়া চোখে দেখার মতো। কেউ লিখেছেন – কি দারুন হয়েছে। আবার কেউ লিখেছেন – ‘তুমি খুব সুন্দর নাচো’। ‘লক্ষ্মী কাকিমা যে’, ‘সত্যি তুমি সবসময় ফুল এনার্জিতে থাকো’, ‘তোমার অভিনয় আমার দারুন লাগে’ – এমন আরও নানান মন্তব্যে ভরে গিয়েছে সেই ভিডিওর কমেন্ট বক্স।

Related Articles