বিনোদনভাইরাল ভিডিও

‘পুষ্পা’ ছবির টেন্ডিং গানে উদ্দাম নাচলেন অপরাজিতা আঢ্য, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাংলা চলচ্চিত্র জগতে এক খ্যাতনামা অভিনেত্রী। যিনি নিজের অভিনয়ের দক্ষতায় কুড়িয়েছেন বেশ খানিক প্রশংসা। বড় পর্দার ‘একান্নবর্তী’-তে (Ekannoborti) অভিনয়ের পর বহু বছর বাদে দেখা মিলল ছোটপর্দার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর (Lokhhi Kakima Superstar) অভিনেত্রী অপরাজিতা আঢ্যের (Aparajita Adhay)। দুই জায়গাতেই অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি, নিজের জন্মদিন উপলক্ষে জমিয়ে নাচলেন অভিনেত্রী অপরাজিতা।


প্রসঙ্গত, ২২শে ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। আরও এক বসন্ত পেরিয়ে পা রাখলেন ৪৪ এ। সেই দিন নিজের পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে সম্পূর্ন অন্য রূপে নিজেকে সাজিয়ে তুলে কেক কেটে বার্থডে সেলিব্রেশন করেছিলেন তিনি। এই বিশেষ দিনে বার্থডে গার্লের বেশ কয়েকটি ছবি হয়েছিল ভাইরাল।


তবে আর যাই হোক জন্মদিনে নাচ হবে না তা কখনও হয়! তাইতো, সাম্প্রতিককালের মুক্তি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ’ (Puspa: The Rise) ছবির ট্রেন্ডিং সং ‘উ অন্তাভা’ (Oo antava) তে ছাত্র ছাত্রীদের সঙ্গে তুমুল নাচতে দেখা গেল অপরাজিতা আঢ্যকে। পড়নে হলুদ ঘটি হাতা ব্লাউজ , সবুজ শাড়ি সঙ্গে খোলা চুল ও কপালে লাল টিপ পরে সিগনেচার স্টাইলে প্রানপ্রনে নাচলেন তিনি।


অপরিজিতা আঢ্য তাঁর এই ভিডিওটি নিজস্ব একাউন্টে পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে দ্রুত গতিতে। ভিডিওটি পোস্ট করার পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন- ‘নাচ ছাড়া জন্মদিন কখনো সম্পূর্ন হতে পারে না’। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে প্রায় ১৩ হাজারের ঘরে। বলাবাহুল্য এই বিশেষ দিনে তাঁর ছাত্র ছাত্রীদের সঙ্গে এই অসাধারণ নাচ বেজায় পছন্দ হয়েছে নেটিজেনদের।

Related Articles