×
বিনোদন

অসহায় শিশুদের মুখে হাসি ফুটিয়ে নতুন বছরকে স্বাগত জানালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

Advertisements
Advertisements

আর মাত্র কয়েক ঘন্টা, এরপরেই শেষ হবে ২০২১ এর দীর্ঘ ১ বছরের যাত্রা। শুরু হবে নতুন বর্ষবরণ, ২০২১ কে বিদায় জানিয়ে ২০২২ কে সাদরে আমন্ত্রণ জানানো হবে! তবে ২০২০ সাল থেকে বিশ্বজুড়ে যে করোনা মহামারী শুরু হয়েছে তা পুরোপুরিই শেষ দেখতে যেন মরিয়া প্রতিটি বিশ্ববাসী। তাই সবার প্রার্থনা যেন ২০২২ সালে মহামারীর হাতছানি থেকে সবাই রেহাই পায়, মহামারী শব্দটা যেন পুরোপুরিই ধরিত্রী ছাড়া হয়!

Advertisements

যদিও করোনাকে তোয়াক্কা না করেই নতুন বছরকে আমন্ত্রণ জানাতে নানা পরিকল্পনা করে ফেলেছেন প্রতিটি ভুবনবাসী। নতুন বছর আসার অপেক্ষায় প্রতিটি শহর সেজেছে আলোয় রশনায়, উৎসবের আনন্দে মাতোয়ারা সকলেই! যদিও করোনা আবারও বাড়ছে! সেই কথা মাথায় রেখে বিভিন্ন ক্লাব বন্ধ রাখা হয়েছে বর্ষবরণের উৎসব, কড়াকড়ি ব্যবস্থায় ঘিরে ফেলা হয়েছে বিভিন্ন লোক জমায়েত ক্ষেত্র। তবে আমজনতা থেকে সেলিব্রিটিরাও বর্ষবরণের জোয়ারে ভাসছে!

নতুন বছর নিয়ে তাঁদেরও নানান পরিকল্পনা! যদিও অভিনেত্রী অপরাজিতা আঢ্য-এর (Aparajita Adhya) নতুন বছরের পরিকল্পনা একটু অন্যরকম। নতুন বছরের কোনও গ্ল্যামারাস পার্টিতে থাকছেন না অপরাজিতা। বদলে তিনি এক দারুন উদ্যোগ নিলেন। যার দ্বারা তিনি নিজের পাশাপাশি সকলকে অনুপ্রাণিত করলেন। বছরের শুরুতেই তিনি তাঁর সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান কিছু গরিব অসহায় শিশুদেরকে।

সেইজন্য, বেশ কিছু শপিংও করা হয়ে গিয়েছে তাঁর ইতিমধ্যেই। যার মধ্যে আছে, চকোলেট, বিস্কুট, কেক এবং মাথায় হুড দেওয়া জ্যাকেট, এই সবটাই তিনি তুলে দেবেন অসহায় গরিব শিশুদেরকে। উত্তর কলকাতার গিরিশ পার্কে হবে এই অনুষ্ঠান, যেখানে পোশাক ও খাবার বিতরণ করবেন অপরাজিতা। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে বাচ্চাদের জন্য তাঁর কেন সব উপহারের ছবি পোস্ট করে লেখেন, “একটু খানি ব্যবস্থা যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম”।

Advertisements