বিনোদনভাইরাল ভিডিও

কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে বঙ্গ তনয়ার দুর্দান্ত পারফরম্যান্স, অনুষ্কার প্রশংসায় পঞ্চমুখ অমিত কুমার

কলকাতার মেয়ে অনুষ্কার কথা এখন সকলেরই জানা; জি বাংলা (zee bangla) সারেগামাপার ফাইনালিস্ট ছিলেন অনুষ্কা পাত্র (Anushka patra)। এবার তাকে দেখা গিয়েছে ইন্ডিয়ান আইডল সিজন থার্টিন-এর মঞ্চে। চলতি বছরে ১৩ই সেপ্টেম্বর থেকে সনি টিভিতে শুরু হয়েছে ইন্ডিয়ান আইডলের ১৩ নম্বর সিজন; যেখানে বিচারকের আসনে রয়েছে নেহা কক্কর (Neha kakkar) করে বিশাল দাদলানি (Vishal Dadkani) এবং হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। এছাড়া মাঝেমধ্যে বিভিন্ন অতিথিদের বিচারকের আগমন ঘটে এই মঞ্চে। ঠিক সেরকমই কিশোর কুমার স্পেশাল এপিসোডে এসেছেন, কিশোর-পুত্র অমিত কুমার (Amit kumar)।


বরাবরই অনুষ্কার গানের গলায় মুগ্ধ সকল দর্শকমন্ডলী, এমনকি বিচারকরা পর্যন্ত তার প্রশংসায় পঞ্চমুখ হয়। ইতিমধ্যেই অসংখ্য মানুষের মন জয় করে নিয়েছে সে। সারেগামাপার মঞ্চে তার বিজয়ী না হওয়া নিয়ে, একাধিক ক্ষোভও প্রকাশ করেছিল দর্শকমন্ডলী। তবে এবার সোনি টিভির পর্দায় ইন্ডিয়ান আইডলে অনুষ্কা কে নিয়ে অনেকেই স্বপ্ন বুনছে। এই শো-তে কিশোর কুমারকে শ্রদ্ধা জানানোর এপিসোডে তার-ই গান গেয়ে অমিত কুমারের মন মাতালো অনুষ্কা।

কিশোর কুমার স্পেশাল এপিসোড একেবারে পাগড়ি পরে পাঞ্জাবীদের বেশে, বিভিন্ন অঙ্গীভঙ্গিতে ‘নামাক হালাল’ সিনেমার ‘ke pag ghunghroo’ গানটি পরিবেশন করলো অনুষ্কা। অমিতাভ বচ্চন স্টাইলে তার এই পরিবেশন দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছে। এছাড়া তার গানের গলায় মুগ্ধ হয়েছে বিচারক মহল থেকে শুরু করে স্বয়ং অমিত কুমার।

Related Articles