Saturday, January 22, 2022

দেশের গর্ব বৃদ্ধিতে ঝুলন গোস্বামীর বায়োপিকে অনুষ্কা! প্রকাশ্য সিনেমার টিজার

দীর্ঘ তিন বছর পর ফের বড় পর্দায় ফিরতে চলেছেন নতুন মা অর্থাৎ বিরাট ঘরনী আনুষ্কা শর্মা (Anushka sharma)। বছরের শুরুতেই ভক্তদের জন্য এক বড়োসড়ো উপহার নিয়ে হাজির অভিনেত্রী। পর্দায় এবার তাঁকে রাখা যাবে ফাস্ট বোলার হিসেবে। সন্তান জন্ম দেওয়ার জন্য তিনি দীর্ঘদিন অভিনয় জগত থেকে দূরে সরে ছিলেন। খুব তাড়াতাড়ি কোমর বেঁধে মাঠে নামতে চলেছেন অনুষ্কা (Anushka Sharma)। এবার তাঁকে ফাস্ট বোলার হিসেবে দেখা যাবে। ২০১৮ সালের ‘জিরো’ ছবিতে তা্কে শেষবারের মতো দেখা গিয়েছিল । এরপর তিনি গত বছর নতুন মা হয়েছেন । আগামী সপ্তাহে বিরাট (Virat Kohli) এবং অনুষ্কার (Anushka Sharma) মেয়ে ভামিকা (Vamika Kohli) এক বছরে পা রাখবে। অতএব এবার মেয়েকে সামলে লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী।
এদিন অভিনেত্রীকে বলতে শোনা যায় এই ছবিটি তাঁর কাছে খুবই স্পেশাল। এটি একটি আত্মত্যাগের গল্প । আদতে মহিলা ক্রিকেটারদের নিয়ে দৃষ্টিভঙ্গি পাল্টে দিতে পারে এই ছবিটি। আমাদের দেশে ক্রিকেট এখনো পুরুষতান্ত্রিক খেলা। দেশে পুরুষ ক্রিকেটাররা যেভাবে পূজিত হন মহিলা ক্রিকেটাররা সেভাবে মান পান না। বিশ্ব ক্রিকেট মানচিত্রে ভারতীয় মহিলা ক্রিকেট দলকে উপরের সারিতে পৌঁছে দিয়েছিলেন বাংলার গর্ব ঝুলন গোস্বামী (Jhulan Goshwami)। অনুষ্কার কথায়, “আগামী প্রজন্ম ঝুলন (Jhulan Ghoswami) এর কাছে কৃতজ্ঞ থাকবে ঝুলনের (Jhulan Goshwami) গল্পটা সত্যিই ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এক আন্ডারডগ এর গল্প। ”

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)


সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’ এর টিজার ।সেখানে বাংলা মেশানো হিন্দিতে কথা বলতে শোনা যাবে অনুষ্কাকে (Anushka Sharma)। কিভাবে পুরুষ দলের জার্সিতে নিজের নাম লিখে ফাঁকা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জরুরি ম্যাচ খেলতে নামছেন ঝুলন (Jhulan Goshwami) তা এই ছবিতে উঠে আসবে।

⚡ Trending News

আরও পড়ুন