×
বিনোদন

‘তাপসীর থেকে আমার স্তন বড়!’ বিস্ফোরক মন্তব্য করলেন অনুরাগ কাশ্যপ

Advertisements
Advertisements

ন্যুড ফটোশুটের ব্যাপারে এখন মহিলাদের থেকেও এগিয়ে আছে বিভিন্ন অভিনেতারা। সম্প্রতি বলিউড ( Bollywood) অভিনেতা ‘রণবীর সিং’ (Ranveer sing), তার বহু ন্যুড ছবি তুলে ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার নিজের বক্ষদেশ নিয়ে মুখ খুললেন ‘অনুরাগ কাশ্যপ’।

Advertisements
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmyadda (@filmyadda2)

সম্প্রতি মুক্তি পেতে চলেছে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘দোবারা’, যেখানে মুখ্য ভূমিকায় আছে তাপসী পন্নু (Tapsee pannu)। আগামী ১৯ আগস্ট ‘দোবারা’ মুক্তি পেতে চলেছে; দর্শকেরা স্বাভাবিকভাবেই বেশ উৎসুক। তাপসী যে যে ছবিতে অভিনয় করেছে, সেগুলোই অসাধারণ উপহার দিয়েছে দর্শকদের! তাই এবার নিশানা ‘দোবারা’। এই সিনেমার খাতিরেই পরিচালকের সাথে অভিনেত্রীকে একসাথে হাজির হতে দেখা গেল, পাপারাতজিদের ক্যামেরার সামনে। আর সেখানেই উঠে এলো এরকম মন্তব্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

হঠাৎই তারা ‘রণবীর সিং’- এর সাথে ‘তাপসী পন্নুর তুলনা টেনে বলে, “যদি তাকেও রাণবীর সিং এর মত ওই জাতীয় ফটোশুট করতে হয় তাহলে কি হবে”? হঠাৎই এরকম প্রশ্নের সম্মুখীন হওয়ায়, তাপসী কিছুটা ঘাবড়ে গেছিল; কিন্তু ‘পরিচালক’ অবশ্য তার উত্তর দিয়েছিল; তিনি বলেন, “তাপসীর বক্ষদেশের তুলনায়, পরিচালকের বক্ষদেশ বেশি বড়”! স্বাভাবিকভাবেই এটা শুনে হেসে উঠেছিল ‘তাপসী’ এবং পাপারাতজিদের আর কিছু বলার জায়গা ছিল না। কিন্তু এর রূপ মন্তব্য করে নেটিজেনদের কাছে সমালোচনার প্রধান মুখ হয়ে দাঁড়িয়েছে ‘অনুরাগ’ (Ajurag kashyap)।

Advertisements