বিনোদনভাইরাল ভিডিও

নেহা কক্কর এর গান শুনে নিজের গালে সপাটে চড় মেরেছিলেন অনু মালিক, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটবাসীরা

বর্তমানে বলিউডের জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম ‘নেহা কক্কর’ (Neha Kakkar)। ২০১২ সালে ‘ককটেল’ ছবির ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’ গানটি গেয়ে সর্বপ্রথম জনপ্রিয়তা অর্জন করেছিল নেহা কক্কর। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি! বলিউডে একের পর এক প্লে সিঙ্গিং-এর মাধ্যমে নিজের ক্যারিয়ার তৈরি করে ফেলেছে এই গায়িকা। তবে এক তিক্ত অতীত তারও রয়েছে, সেই অতীতের ঘটনাই ধরা দিল সোশ্যাল মিডিয়ার পাতায়।


গান নিয়ে দেখা তা স্বপ্নপূরণের জন্য ‘নেহা কক্কর’ পাড়ি দিয়েছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চে। এই সময়ে বিচারকের আসনে ছিল ‘ফারহা খান’, ‘অনু মালিক’ এবং সোনু নিগাম’।

ইন্ডিয়ান আইডলের (Indian idol) মঞ্চে ‘রিফিউজি’ সিনেমার ‘অ্যায়সা লাগতো হ্যায়’ গানটি শোনা গিয়েছিল নেহা কক্করের গলায় কিন্তু সেই গান বিচারকদের মনে জায়গা করে নিতে পারেনি। বরং বিচারকরা বিভিন্ন ভঙ্গিমায় বুঝিয়ে দিয়েছিল গানটি তাদের মোটেই পছন্দ হয়নি।


এখন যে নেহা কক্করের গান শুনে লক্ষ লক্ষ শ্রোতার মন ভরে, সেই নেহা কক্করকেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক অনু মালিক তীব্র অপমান করেছিল। তিনি বলেছিলেন নেহার গান শুনে তার নিজেকে থাপ্পর মারতে ইচ্ছা করছে! এটি বলার পর, সে সত্যি করেই নিজের গাল কষিয়ে এক থাপ্পড় মেরে দিয়েছিলেন। তবে এখন সেই গায়িকাই বলিউডের মঞ্চ কাপাচ্ছে তা বলা বাহুল্য।

Related Articles