কাঞ্চনকে কোলে তুলে চুমু খেলেন অঙ্কুশ! বয়ফ্রেন্ডের এমন কাজে রেগে আগুন ঐন্দ্রিলা


২২ মার্চ সম্প্রচার হয়েছে জি বাংলার ‘সোনার সংসার’। এইদিন জি বাংলার পরিবারের সেরার সেরাদের হাতে উঠল সোনালী ট্রফি। যেখানে সংসারের প্রিয় ছেলে,বৌমা থেকে ননদ , দেওর -শাশুড়ি সব আলাদা আলাদা বিভাগ, হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে সব বিভাগে। কোন বিভাগে আবার একজনের বেশি বিজেতা হয়েছেন। এইদিনের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল অঙ্কুশ ও কাঞ্চনের বিশেষ নাচ পর্ব।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন অঙ্কুশ এবং কাঞ্চন মল্লিক। এইদিন অঙ্কুশ, ঐন্দ্রিলা, মীর, কাঞ্চন মল্লিক ও ঋতাভরী মিলে ‘জামাই ৪২০’ গানটিতে পারফর্ম করছিলেন। কিন্তু হঠাৎ এই অঙ্কুশ, কাঞ্চন মল্লিক কে কোলে তুলে নিয়ে সকলের সামনে চুম্বন করে ফেলেন। তাদের এরকম দৃশ্য দেখে হকচকিয়ে যান ঐন্দ্রিলা ও ঋতাভরী। যদিও কিছুক্ষণের মধ্যে সবকিছু স্পষ্ট হয়ে যায়। এটা যে শুধু বিনোদনের জন্যই তা সকলেই বুঝতে পেরে আবারও পারফর্ম করতে থাকেন বাকিরা।

অঙ্কুশকে স্টেজের মধ্যে এরকমভাবে দেখে প্রেমিকা ঐন্দ্রিলা যে কিছু সময়ের জন্য রেগে গিয়েছিলেন তা স্পষ্ট বোঝা যায় তার অভিব্যক্তিতে। অন্যদিকে ঋতাভরী আবার কিছুটা চমকে গিয়েছিলেন অঙ্কুশের হটাৎ কাঞ্চনকে জড়িয়ে ধরা দেখে। এরপর যদিও ঋতাভরী, ঐন্দ্রিলা ব্যাপারটা বুঝতে পেরে উপভোগ করতে থাকেন অনুষ্ঠানটি।

জি বাংলার প্রতিবছরই মার্চ থেকে এপ্রিল মাসের মধ্যে দর্শকদের মনোরঞ্জন করতে, অভিনয় জগতের সেরার সেরা দের সম্মান জানাতে আয়োজিত হয় জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। এই বছরও আয়োজন হয়েছিল মজা, আনন্দ ,হুল্লোড় করে শেষ হলো এই বছরের অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এবার অপেক্ষা আগামী বছরের।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন