Wednesday, December 1, 2021

অন ক্যামেরায় শুভশ্রীকে চুমু খেতে গিয়ে চড় খেলেন অঙ্কুশ হাজরা, দেখুন ভিডিও

শুভশ্রী গাঙ্গুলী ও অঙ্কুশ হাজরা টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। দুজনেই নিজেদের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে অনেক আগেই মানুষের মন জয় করে নিয়েছেন। এই জুটিকে আবার একসাথে দেখা যাচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে। সেখানে শুভশ্রী রয়েছেন বিচারকের আসনে এবং অঙ্কুশ রয়েছেন সঞ্চালকের ভূমিকায়। তবে তার একটি ভিডিওতে দেখা যাচ্ছে অঙ্কুশ শুভশ্রীকে লুকিয়ে চুমু খেতে গিয়ে চর খেলেন শুভশ্রীর হাতে।

শুভশ্রী ও অঙ্কুশ একসাথে অনেকগুলি সিনেমাতেই জুটি বেঁধে কাজ করেছেন। আর তাদের সেই কাজগুলি দর্শকের খুব পছন্দেরও বটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ডান্স বাংলা ডান্স এর মঞ্চে বিভিন্ন খুনসুটির মধ্যে দিয়েই শুভশ্রীর হাতে চড় খেলেন অঙ্কুশ। তিনি লুকিয়ে শুভশ্রীকে কিস করতে চেষ্টা করায় এই ঘটনা ঘটে। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়। তবে সম্পূর্ণ ব্যাপারটাই ঘটেছে মজার ছলে।

একসাথে বহুদিন কাজ করতে করতে দুজনের মধ্যেই খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছিল। যার ফলে একে অপরের সাথে খুনসুটি করাটা তাদের বন্ধুত্বের সম্পর্কের মধ্যে একটা ভাগ হয়ে ওঠে। আর সেই বন্ধুত্বের খুনসুটি উঠে আসে ডান্স বাংলা ডান্সের মঞ্চে। একে অপরের সাথে খুবই মজা করেন তারা। এই দুই অভিনেতা অভিনেত্রী কে আবার তাদের অনুরাগীরা দেখতে পাবেন একসাথে বড় পর্দায়।

বাবা যাদবের পরিচালনায় অভিনয় করছেন অঙ্কুশ শুভশ্রী। খুব শীঘ্রই মুক্তি পাবে তাদের এই নতুন সিনেমা। সিনেমার শুটিং শুরু হয়েছিল ২০১৯ সালে। তবে করোনা পরিস্থিতি এবং শুভশ্রীর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় সিনেমার শুটিং পিছিয়ে যায়। আবার গত ৯ তারিখ থেকে নতুন সিনেমার শুটিং চালু হয়ে গিয়েছে। এই জুটির মন মুগ্ধ করা বন্ধুত্ব এবং কেমিস্ট্রি আবারো মন জয় করে নিতে চলেছে বড় পর্দার দর্শকদের।

⚡ Trending News

আরও পড়ুন