অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে আগমন নতুন সদস্যর, মা হলেন অভিনেত্রী !

Ankush Hazra

বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন টলিউডের অভিনেতা অঙ্কুশ (Ankush) ও অভিনেত্রী ঐন্দ্রিলা (Oindrila)। প্রথম থেকেই তাঁরা নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন। সূত্রের খবর অনুযায়ী ২০২২ সালেই বিয়ে করতে পারেন তাঁরা।

খুব বেশি সংখ্যায় না হলেও পর্দার তাঁদের একসঙ্গে কাজ দর্শকদের বেশ পছন্দ হয়েছে। বর্তমানে তাঁরা ‘লাভ ম্যারেজ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এর আগে ‘ম্যাজিক’ সিনেমায় দুজনকে একসাথে দেখা গিয়েছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁরা নিজেদের জীবনের এক খুশির খবর জানিয়েছেন। পোস্টের মাধ্যমে পরিবারের নতুন সদস্যের মাধ্যমে অনুগামীদের পরিচয় করিয়ে দিয়েছেন। ব্যাপারটা আর কিছুই নয়, তাঁরা বাড়িতে একটি নতুন কুকুরছানা পোষ্য হিসেবে নিয়ে এসেছেন। অঙ্কুশ ঐন্দ্রিলার সাথে কুকুরছানাটির ছবি পোস্ট করে লিখেছেন,”পরিবারের নতুন সদস্য… বাবলা, লিও আর আলুর পর এবার এল তুলো। তোমাকে পরিবারে অভিনন্দন তুলো।” অপরদিকে ঐন্দ্রিলা ক্যাপশন দিয়েছেন,”আসুন পরিচয় করিয়ে দি আমার ছেলে তুলোর সাথে।” ‘তুলো’ নামক এই কুকুর ছানাটি ‘লাসা’ প্রজাতির।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এছাড়াও নিজের স্বাস্থ্যের কারণে প্রায়ই ট্রোলিংয়ের মুখোমুখি হচ্ছিলেন ঐন্দ্রিলা। চলতি বছরে লকডাউন ওঠার পর থেকেই তিনি শরীর চর্চায় মনোনিবেশ করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, কোনো সিনেমার কারণে তিনি ওজন কমানো শুরু করেননি। লকডাউনে বাড়িতে বসে থেকে, ভুলভাল খেয়ে এক্সারসাইজ না করে যে বাড়তি ওজন হয়েছিল তিনি তা কমিয়ে ফিট সুস্থ থাকতে চান। তাই জন্যই এত কসরত করছেন তিনি।