Monday, October 25, 2021

রিয়ার সঙ্গে বিগ বসের ঘরে অঙ্কিতা! মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা

কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় শো ‘বিগ বস’-এর প্রতিযোগীদের তালিকায় বরাবর থাকে বড়সড় চমক। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘বিগ বস সিজন 15’। তার সঙ্গেই জল্পনা শুরু হয়েছিল অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তীকে নিয়ে। শোনা যাচ্ছে, অঙ্কিতা ও রিয়া দুজনের কাছেই ‘বিগ বস 15′-এ অংশগ্রহণ করার জন্য অফার দেওয়া হয়েছে। কিন্তু আগেই প্রতিবেদকের মনে হয়েছিল, শেষ অবধি অঙ্কিতা কতদূর এই অফার গ্রহণ করবেন তা নিয়ে রয়েছে সংশয়। কারণ খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ‘পবিত্র রিস্তা 2.0’।

দীর্ঘদিন পরে আবারও অর্চনার ভূমিকায় অভিনয় করবেন অঙ্কিতা। সুশান্ত এর অবর্তমানে মানবের চরিত্রে অভিনয় করবেন শাহির শেখ। সেই সংশয়কেই সত্যি করে অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জারি করে জানিয়ে দিলেন, বেশ কয়েকটি মিডিয়া কিছুদিন ধরে তাঁকে নিয়ে গুজব রটাচ্ছে, তিনি নাকি ‘বিগ বস সিজন 15′-এ অংশগ্রহণ করছেন যা সম্পূর্ণ ভিত্তিহীন।

অঙ্কিতার মতে, তাঁর উপর কোনো প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এই ধরনের গুজব রটানো হয়েছে। রীতিমতো ক্ষুব্ধ হয়ে অঙ্কিতা জানিয়েছেন, তিনি কোনো প্রতিহিংসার অংশীদার হতে চান না। এর আগেও সুশান্তের স্বঘোষিত প্রেমিকা রিয়া অঙ্কিতাকে ‘সুশান্তের বিধবা’ বলে কটাক্ষ করেছিলেন।

‘পবিত্র রিস্তা’র সেটে বন্ধুত্ব হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। তাঁদের অনস্ক্রিন প্রেম অফস্ক্রিনে পরিণত হতে বেশি সময় লাগেনি। সুশান্ত ও অঙ্কিতা একসময় লিভ-ইন শুরু করেন। অঙ্কিতা সুশান্তের পছন্দকে সবসময় গুরুত্ব দিতেন। তাঁদের ঘর সাজানো হয়েছিল সুশান্তের পছন্দমতো। শুটিং না থাকলে সুশান্তের পছন্দের রান্না করতেন অঙ্কিতা। সুশান্ত বই পড়তে ভালোবাসতেন। সুশান্তের জন্য অঙ্কিতা সুশান্তের পছন্দের বিষয়ের বই সংগ্রহ করে আনতেন অঙ্কিতা। এমনকি সুশান্তের জন্য একসময় নিজের কেরিয়ার ছেড়ে দিতেও চেয়েছিলেন তিনি। সুশান্তের পরিবারের সদস্যদের সঙ্গেও অঙ্কিতার সম্পর্ক যথেষ্ট ভালো ছিলো। সুশান্তের পটনার বাড়িতে বহুবার গিয়েছেন অঙ্কিতা।

সুশান্ত-অঙ্কিতার বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সুশান্ত হঠাৎ এই সম্পর্ক ভেঙে দেন। গত বছর ১৪ জুন হঠাৎ সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু ঘটে। এই খবর অঙ্কিতাকে জানানো হলে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সুশান্তের ফ্ল‍্যাটে গিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। সম্প্রতি সুশান্তের স্মৃতির উদ্দেশ্যে অঙ্কিতা ও সুশান্তের দিদি এক হাজার বৃক্ষরোপণ করেছেন। এমনকি সুশান্তের মৃত্যুর তদন্তে সাহায্য করছেন অঙ্কিতা। ভিকি জৈন তাঁর জীবনে এলেও আজও অঙ্কিতার ঘরের দেওয়াল জুড়ে ফ্রেমবন্দী রয়েছে সুশান্তের প্রাণবন্ত মুহূর্ত। অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও লেখা রয়েছে ‘সুশান্ত-অঙ্কিতা’।সুতরাং অঙ্কিতা কখনও তাঁর ইমোশনকে অন্য মাত্রা দিয়ে বিগ বসের ঘরে যেতে রাজি হবেন না, এটি জলের মতো সত্য। কারণ অঙ্কিতা বারবার বলেছেন, তাঁর ও সুশান্তের সম্পর্ক সত্যিই পবিত্র ছিল।

⚡ Trending News

আরও পড়ুন