বিনোদন

সুনিতার সঙ্গে বিচ্ছেদ, কঙ্গনা রানাওয়াতকে বিয়ে করতে চলেছেন অনিল কাপুর! গুঞ্জন শুরু বলিউডে

দীর্ঘ প্রায় চার দশকের সম্পর্কের ইতি টানতে চলেছেন বলিউডের বিখ্যাত অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। বালিপাড়ার বিউটি সূত্রে খবর সুনিতা কাপুরের সঙ্গে বিয়ে ভাঙার পরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন বিতর্কিত ওমেন কঙ্গনা রানাউতের সঙ্গে! হ্যাঁ, এমনই গুঞ্জন সর্বত্র বিরাজমান বিটাউনে। শুধুমাত্র গুঞ্জনই নয় অনেক সংবাদমাধ্যমের তরফ থেকেও শোনা যাচ্ছে এই খবর। খুব স্বাভাবিকভাবেই যা শুনে রীতিমতো হকচকিয়ে যেতে হচ্ছে অনিল কাপুরের ভক্তদের। তবে সত্যিই কি প্রায় ৬৫ কোঠায় গিয়ে বিয়ে করতে চলেছেন অনিল কাপুর? সত্যিই কি আবার নতুন করে ইনিংস খেলতে চলেছেন তিনি?

তবে যত দূর অবধি শোনা গেছে তা থেকে বোঝা গিয়েছে, এরকম পরিকল্পনা আদৌ নেই অনিল কাপুরের। পুরোপুরি রটনা রটেছে। কিন্তু অনেকেই বলে থাকেন যা রটে তার কিছু হলেও ঘটে! তাহলে এবার প্রশ্ন মনে জাগতেই পারে এমন রটনা কিভাবে রটল? কীভাবেই বা হঠাৎ করে বলিউডের কন্ট্রোভার্সি কুইনের সঙ্গে জড়িয়ে গেল অনিল কাপুরের মত অভিনেতার নাম!

শোনা গিয়েছে এর পিছনে আছেন বিখ্যাত পরিচালক করণ জোহর! তবে না তিনি একেবারে সরাসরি রটাতে যাননি এই রচনা। আসলে এই ঘটনার সূত্রপাত সেই কফি উইথ করণের সিজন ৩ থেকেই। পেরিয়ে গিয়েছে এক দশকেরও বেশি সময়। প্রথমে এই এপিসোড সম্প্রচারিত হয়েছিল ২০১০ সালের ১২ ই ডিসেম্বর। সেখানেই অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor), কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) এবং সঞ্জয় দত্ত (Sanjay Dutta)। সেই প্রসঙ্গেই মজা করে অনিল কাপুরের কাছে জানতে চেয়েছিলেন কার জন্য তিনি তাঁর আর সুনিতার সঙ্গে এত দিনের সম্পর্কে দাঁড়ি পর্যন্ত টেনে দিতে পারেন! সেইদিনই অনিল কাপুর নিছকই মজার ছলে কঙ্গনার দিকে আঙুল দেখিয়ে বলেছিলেন তাঁর জন্য। এই কথা শুনে রীতিমতো হেসে লুটোপুটি খেয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
গোটা অনুষ্ঠান থেকে শুধুমাত্র এই অংশটি ভিডিও আচমকাই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওর আবারো ছড়িয়ে দিয়েছে অনিল কাপুর এবং কঙ্গনা রানাওয়াতের বিয়ের রটনা। তবে এমন গুঞ্জন বলিউডের নতুন কিছু নয়। হামেশাই লেগে থাকে তারকাদের নিয়ে এরকম গসিপ।

Related Articles