×
বিনোদনভাইরাল ভিডিও

সারেগামাপা’র মঞ্চে আয়ুষ্মান খুরানার সঙ্গে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ কাঁপালেন বাংলার অনন্যা, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বলিউডের হার্টথ্রব হলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। আয়ুষ্মান খুরানার সঙ্গেই মঞ্চ মাতালেন কলকাতার কন্যা অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। অনন্যা চক্রবর্তীর অসাধারণ গলায় গান শুনে এখনো পর্যন্ত তার প্রচুর ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছে, আর তার সঙ্গে যদি আয়ুষ্মান খুরানা যোগ দেন, তাহলে তো সেদিনের মঞ্চ একেবারে মেতে উঠবে, এটাই স্বাভাবিক। বিচারকের আসনে ছিলেন কবিতা কৃষ্ণমূর্তি (Kavita Krishnamurthy), শংকর মহাদেবন (Shankar Mahadevan), হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) এবং আরো গুণীজনেরা।

Advertisements

অনুষ্ঠান শুরু হওয়ার আগে অনন্যা চক্রবর্তী আয়ুষ্মান খুরানার কাছে আবদার জানিয়েছিলেন, যদি তার সঙ্গে কয়েক লাইন গাইতে পারেন। তবে এক্ষেত্রে শুধু গানই নয়, আয়ুষ্মান খুরানা তালে তালে নাচের স্টেপ দেখিয়ে দিলেন। রিয়েলিটি শো শুরু হওয়ার প্রথম দিন থেকে অনন্যা প্রত্যেকের মনে জায়গা করে নিয়েছে বঙ্গ কন্যা হিসেবে বাঙালিদের কাছে অন্যন্যা একটু বেশি প্রিয়, তবে এবারের সা রে গা মা পা রিয়েলিটি শোতে প্রচুর কলকাতা থেকে প্রতিযোগী গেছেন। বাঙালিরা তা নিয়ে বেশ গর্ব করেন। হিন্দি রিয়েলিটি-শো মঞ্চে যখন বাংলা গান পরিবেশিত হয়, তখন বাঙালি হিসেবে সত্যিই এটি বড় আনন্দের।

ভিডিওটি শুরুতেই দেখা যাচ্ছে, অনন্যা চক্রবর্তী প্রথমে ‘কমলায় নিত্য করে থমকিয়া থমকিয়া’ গান দিয়ে শুরু করলেন। তার অসাধারন গান শুনে আয়ুষ্মান খুরানা কিছুতেই নিজের জায়গায় চুপ করে বসে থাকতে পারলেন না, চলে এলেন স্টেজের মধ্যে। আর শুরু করলেন পানি দা রং দেখকে। সব মিলিয়ে একেবারে জমজমাটি পারফরম্যান্সে অনুষ্ঠান আরো সুন্দর হয়ে উঠলো।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements