বিনোদন

অমিতাভ বচ্চনের সঙ্গে গানের দৃশ্যে ঘনিষ্ঠ অভিনয়, সারারাত ঘুমোতে পারেননি অভিনেত্রী স্মিতা পাটিল

বলিউডের (Bollywood) শেরসাহ বলে আখ্যা দেওয়া হয় অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) , কিছুদিন আগেই আশির ঘরে পদার্পণ করেছেন তিনি। গোটা দেশ জুড়েই তার ভক্তকূলের সংখ্যা নেহাতই কম নয়! আর হবে নাইবা কেন গোটা বিশ্বজুড়েই তার অভিনয় দক্ষতার ছাপ ফেলেছেন তিনি। এককালে যেমন তার সুদর্শন চেহারা ছিল, সেরকমই ছিল তার অভিনয়। হাজার হাজার রমণী তার ক্রাশ এবং সেই তালিকায় নাম জুড়ে যায় কিংবদন্তি অভিনেত্রী রেখারও। তবে এসব কিছুর পাশাপাশি অমিতাভ বচ্চনের নামে কিছু কুৎসাও রঙের! ঠিক সেরকমই একটি অপবাদ তার নামে জুড়ে ছিল ‘নমক হালাল’ সিনেমার পরে।

 

View this post on Instagram

 

Shared post on

এই বছরের এপ্রিল মাসে মেহেরা পরিচালিত ‘নমক হালাল’ ছবিটির ৪০ বছর পূর্ণ হয়েছে, যেখানে অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেত্রী স্মিতা পাটিল (smita patil)। সেই সিনেমাতে অমিতাভ বচ্চনের সাথে স্মিতা পাটিলের একটি ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় ছিল এবং তার পর থেকেই নাকি ঘুম হয়নি স্মিতার! অমিতাভ বচ্চনের স্পর্শ অনুভব করছিলেন তিনি। তার জন্য নাকি কেঁদেও ছিলেন।

 

View this post on Instagram

 

Shared post on

তবে সিনেমাটি বড়ো পর্দায় দেখে সাধারণ মানুষ বুঝতেই পারেনি, স্মিতা কতটা লড়াই করে এই চরিত্রে অভিনয় করেছেন। নমক হালালের ৩৪ বছর উদযাপনের সময়, এই সব কিছুই স্মৃতিচারণ করেছিলেন বিগ বি অমিতাভ বচ্চন। আগে এরূপ কোন দৃশ্যে অভিনয় করেননি স্মিতা, তাই সেটি তার প্রথম ঘনিষ্ঠ মুহূর্তের অভিনয় বলে বেশ কিছুটা সংকোচ করছিলেন অভিনেত্রী। অবশ্য তারপরেই সমস্ত জড়তা কাটিয়ে, এই দৃশ্যে অভিনয় করতে সে রাজি হয়েছিল।

Related Articles