শুধুমাত্র টাকার জন্য প্রতিযোগীদের নামে ভূয়সী প্রশংসা করতে হয়েছে, বিস্ফোরক মন্তব্য অমিত কুমারের


বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’-র সিজনে সম্প্রতি অতিথি বিচারক হিসেবে এসেছিলেন গায়ক অমিত কুমার। এই অনুষ্ঠানে গায়কের সামনে কিশোর কুমারের গাওয়া গান গাইতে শোনা যায় বিচারক নেহা কক্কর এবং হিমেশ রেশামিয়াকে। কিন্তু প্রয়াত শিল্পী কিশোর কুমারের গান হিমেশ এবং নেহা নিজের কন্ঠের জাদুতে সাজাতে চাইলেও ব্যর্থ হন তাঁরা।

তাই নেটিজেনরা রাগের বহিঃপ্রকাশ ঘটিয়ে অভিযোগ করেন, এই মঞ্চের প্রতিযোগীদের পাশাপাশি নেহা এবং হিমেশ কেউই প্রয়াত শিল্পী কিশোর কুমারের গান নিজেদের কন্ঠের, সুরে সঠিকভাবে ফুটিয়ে তুলতে পারেননি। এরপর অমিত সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে জানান যে, এই মঞ্চের সকল প্রতিযোগী কিশোর কুমারের প্রতি বিশেষ শ্রদ্ধা প্রদর্শন করার উদ্দেশে গান গেয়েছেন বলে, গায়ককে ওই মঞ্চের সব প্রতিযোগীদের বিশেষ প্রশংসা করতে বলা হয়েছিল।

এই প্রসঙ্গে তিনি জানান, “কেউই কিশোর কুমারের মতো গাইতে পারবে না। আজকাল ছেলেমেয়েরা শুধু তাঁর ‘রূপ তেরা মস্তানা’ জানে। আমাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল, আমি করেছি। আমি ওদের আমার অংশের স্ক্রিপ্টটাও দিতে বলেছিলাম, ওরা সেটা দেয়নি।” তবে ওই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হয়ে শুধুমাত্র অর্থের কারণে বিচারকের আসনে বসেছিলেন তিনি। অমিতের বলেন, “আমি যত টাকা চেয়েছিলাম, ওরা দিয়েছে। তাই আমি গিয়েছিলাম।”

কিন্তু রিয়েলিটি শো এর এই পর্ব টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হওয়ার পর অমিতকে রীতিমতো জবাব দিতে হয়েছে তাঁর আত্মীয়-স্বজনদের কাছেও। তবে এইসবের পর ও শো এর বিচারক এবং প্রতিযোগীদের ওপর বিন্দুমাত্র কোনো প্রকার, কোনো অভিযোগ বা রাগের বহিঃপ্রকাশ করেননি তিনি। কিন্তু অমিত চান এরপর কখনোও যদি তাঁর বাবার প্রতি শ্রদ্ধা বা সম্মান জানানোর প্রয়াস করা হয় তা যেন সঠিকভাবে এবং মনোরম বা সুন্দরভাবে করার চেষ্টা করা হয়।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন