Thursday, January 20, 2022

করোনার প্রকোপ বাড়লেও থেমে নেই আল্লু অর্জুনের “পুষ্পা”! ১ দিনের বক্সঅফিস কালেকশন ১৩ কোটি

সিনেমাপ্রেমী মানুষদের মুখে এখন একটাই নাম। আর সেটা হল ‘পুষ্পা’ (Pushpa)। গতবছর ডিসেম্বরের শেষে পর্দায় এসেছিল এই সিনেমা। আর মুক্তির পর থেকেই রমরমিয়ে ব্যবসা করে যাচ্ছে এই ছবি। আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) অভিনীত এই ছবি চারটে ভাষায় মুক্তি পেয়েছে। এটি একটি দক্ষিণী সিনেমা। তবে, বাংলা থেকে হিন্দি সকল সিনেমাপ্রেমী দর্শকরাই চুটিয়ে উপভোগ করছেন এই ছবি।
Allu Arjun
শুধু সাধারণ মানুষ নয়, বলি থেকে টলি তারকারাও মুগ্ধ এই ছবি দেখে। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ শ্রীদেবী কন্যা ও বলি অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ছবি দেখে অভিনেত্রী বলেছেন – ‘মাইন্ড ব্লোন’। শুধু জাহ্নবীই নয় বহু বলি তারকা উপভোগ করছেন এই ছবি। মাত্র ২৫ দিনের মধ্যেই এই ছবি বক্স অফিসে ৩২৫ কোটি টাকার ব্যবসা করেছে। তাহলে বুঝতেই পারছেন যে এই ছবির চাহিদা ঠিক কতখানি। এমনকি হলিউড ছবি স্পাইডারম্যান ও কপিল দেবের বায়োপিক 83-কেও টেক্কা দিচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’।
Allu Arjun
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন নামকরা অভিনেতা হলেন আল্লু অর্জুন (Allu Arjun)। ১৯৮৫ সালে ‘বিজেতা’ সিনেমা দিয়ে তিনি অভিনয় জগতে পা রাখেন। এরপর ২০০৩ সালে ‘গ্যাংওরতি’ সিনেমা দিয়ে জনপ্রিয়তার শিখরে ওঠেন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর লুক থেকে পার্সোনালিটি সবই নজর কাড়ে নেটিজেনদের। তাঁর প্রেমে পাগল বহু মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)


পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) অভিনেতার জনপ্রিয়তা তুঙ্গে। সবমিলিয়ে এখন আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সুপার ডুপার হিট। বলে রাখি, পুষ্পার পার্ট ২ ও খুব শীঘ্রই আসবে। তাই এখন আপাতত সেই অপেক্ষাতেই রয়েছে পুষ্পার ভক্তরা।

⚡ Trending News

আরও পড়ুন