×
বিনোদন

বাংলার মাটিতে পুষ্পার রাজত্ব, ‘পুষ্পা ২’-এর শুটিং করতে বাঁকুড়ার জঙ্গলে আসবেন আল্লু অর্জুন

Advertisements
Advertisements

দক্ষিণ ভারতের সিনেমাগুলির মধ্যে অন্যতম ‘পুষ্পা-দ্য রাইজ’ ( Pushpa- The Rise)। ২০২১ সালের শেষের দিকে মুক্তি পেয়েছিল দক্ষিণ ভারতের এই সিনেমা। বর্তমানে ভারতীয় চলচ্চিত্র প্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় সিনেমা এটি। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও সমানভাবে চর্চিত এই সিনেমা। তেলেগু ভাষা ছাড়াও হিন্দি, কন্নড়, মালয়ালাম এবং তামিল ভাষাতেও মুক্তি পেয়েছিল ‘পুষ্পা- দ্য রাইজ’ (Pushpa- The Rise)। চলচ্চিত্রের মুখ্য ভূমিকায় ছিলেন দক্ষিণ ভারতের অভিনেতা ‘আল্লু অর্জুন’ ( Allu Arjun) এবং ‘রশ্মিকা মন্দনা’ (Rashmika Mandana)। অভিনেতা ‘আল্লু অর্জুন’-এর (Allu Arjun) অভিনয় নজর কেড়েছে সকলের। সিনেমার অন্যতম সংলাপ “পুষ্পা ঝুকেগা নেহি সালা” অন্যতম মাইলফলক হয়ে দাঁড়িয়েছে নতুন প্রজন্মের কাছে।

Advertisements

সিনেমাটি মূলত জঙ্গলের গাছ চুরিকে নিয়ে গড়ে উঠেছিল। বক্স অফিসে প্রায় ৩৫০ কোটি টাকার বেশি লাভ করেছে এই সিনেমা। মুক্তির এতদিন পরে আজও নতুন প্রজন্মের কাছে অত্যন্ত জনপ্রিয় দক্ষিণ ভারতের এই সিনেমা। তবে সম্প্রতি সিনেমার পরিচালক ‘সুকুমার’ (Sukumar) একটি সুখবর দিয়েছেন ‘পুষ্পা’ (Pushpa) প্রেমীদের জন্য। জানা গিয়েছে আসতেĺ চলেছে ‘পুষ্পা’-র (Pushpa) দ্বিতীয় ভাগ ‘পুষ্পা- দ্য রুল’ (Pushpa- The Rule)।

কিন্তু এ রাজ্যের ‘পুষ্পা’ (Pushpa) প্রেমীদের জন্য রয়েছে আরও একটি সুখবর। সূত্রের খবর দ্বিতীয় ভাগের শুটিং হবে বাঁকুড়া জেলায়। বাঁকুড়ার জঙ্গলে হবে ‘পুষ্পা’-র (Pushpa) দ্বিতীয় ভাগের শুটিং। তবে ‘পুষ্পা’-র (Pushpa) দ্বিতীয় ভাগে কি কি নতুন সংযোজন থাকছে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

Advertisements