×
বিনোদন

‘একশো কোটি দিলেও মানুষের ক্ষতি করব না’! পানমশলার পর মদের বিজ্ঞাপন ফেরালেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

Advertisements
Advertisements

সাউথ ইন্ডিয়ান (south indian) অভিনেতাদের মধ্যে অন্যতম ‘আল্লু আর্জুন’ (Allu Arjun)। বলিউডের যে কোন অভিনেতার ‘অ্যাকশন স্কিল’ কে, টেক্কা দিতে ‘১০০ গুণ’ এগিয়ে এই অভিনেতা। সম্প্রতি ‘পুষ্পা’ (pushpa) সিনেমা দিয়ে দর্শকদের মন বিপুল পরিমাণে জয় করে নিয়েছিল ‘আল্লু আর্জুন’। এবার শুধু টেলিভিশনের পর্দায় নয় রিয়েল লাইফেও সাধারণ মানুষের মন জয় করে নিল অভিনেতা!

Advertisements

তিনি জানিয়েছেন, “মানুষের ক্ষতি করে এরকম কোন বিজ্ঞাপন তিনি দেবেন না”। তার কাছে সম্প্রতি ‘পান মশলা’ এবং ‘মদের’ মতো কোম্পানির বিজ্ঞাপনের অফার আসে। যার বাজেট ছিল ‘১০ কোটি’ টাকা। কিন্তু তিনি সেই বিজ্ঞাপন ফিরিয়ে দেন। অথচ বলিউডের বহু নামজাদা অভিনেতা; ‘শাহরুখ খান’, ‘অজয় দেবগন’ থেকে শুরু করে ‘অক্ষয় কুমার’ পর্যন্ত পান মশলার বিজ্ঞাপন দেয়। এক্ষেত্রে বেশিরভাগ সময় বলিউডের (Bollywood) অভিনেতার নেটিজেনদের ক্ষোভের শিকার হয়েছিল।

কিন্তু সাউথের এই অভিনেতা সিনেমা ছাড়াও সাধারণ মানুষের কথা ভেবে এইরকম জাতীয় বিজ্ঞাপন দিতে নাকচ করেছেন। বরং ‘আল্লু আর্জুন’ এইসবের বিপরীতে গিয়ে বৃক্ষরোপণকে উৎসাহ দেন; কারণ তিনি ‘গাছকে বড়ই ভালোবাসেন’। তার এসব গুণের জন্যই সেই অধিক পরিমাণে ভালোবাসা পেয়েছে নেটিজেনদের কাছ থেকে। তার এসব ভাবনা অনুপ্রেরণা যোগায় দর্শকদের।

Advertisements