বিনোদন

বলিউডের তিন খানকেও টেক্কা দিচ্ছেন আল্লু অর্জুন! পুষ্পা ২ এর জন্য কত টাকা নিয়েছেন দক্ষিণী অভিনেতা?

দক্ষিণী সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা ‘আল্লু অর্জুন’ (Allu Arjun); যার অভিনয় দক্ষতা দর্শকদের মন কেড়েছে। তার অভিনয় যেন আরও বেশি করে গ্রাস করেছে দর্শকমন্ডকে ‘পুষ্পা:দ্য রাইজ’ (Pushpa: the raise)-এর পর। সম্প্রতি খবর পাওয়া গেছে পুষ্পার দ্বিতীয় সিজন আসতে চলেছে আর তার জন্য দর্শকরা যেন মুখিয়ে রয়েছে। শুরু হয়ে গেছে দ্বিতীয় সিজনের স্যুটিং।

২০২৪ সালের মকর সংক্রান্তিতেই আসতে পারে পুষ্পার দ্বিতীয় সিজন, ‘পুষ্পা’ দ্য রুল’;এই ছবিতেও আল্লু অর্জুনের সাথে অভিনেত্রী হিসেবে দেখা যাবে, ‘রশ্মিকা মন্দানা’ (Rashmika Mandana) কে। এছাড়াও দক্ষিণী আরো এক জনপ্রিয় অভিনেত্রী, ‘সাই পল্লবী’কে দেখা যেতে পারে এই সিনেমাতে। পল্লবী-কে চমক হিসেবে রাখার জন্য পরিচালক ‘সুকুমার’ ইতিমধ্যেই কথা বলে নিয়েছেন। তবে পুষ্পার দ্বিতীয় সিজনের জন্য পারিশ্রমিক দ্বিগুণ করেছে আল্লু অর্জুন; যা কিনা বলিউডের অভিনেতা ‘অক্ষয় কুমার’, ‘সালমান খান’ কেও পিছনে ফেলে দেয়।

পুষ্পার দ্বিতীয় সিনেমার বাজেট বর্তমানে দাঁড়িয়েছে, ৪৫০ কোটি টাকা; যার মধ্যে আল্লু অর্জুন-ই ১২৫ কোটি টাকার দাবি রেখেছেন। তবে প্রযোজকও তাতে এক কথায় রাজি হয়ে গিয়েছেন কারণ প্রথমবারের বিপুল সাফল্যের কাছে, তার পারিশ্রমিক দ্বিগুণ হওয়াটা হয়তো খুবই স্বাভাবিক। জানা গেছে ‘সালমান খান’ (Salman khan) তার পরবর্তী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান”-এর জন্য একই পারিশ্রমিক চেয়েছেন। বর্তমানে আল্লু অর্জুন পারিশ্রমিকের তালিকায় তিন নাম্বারে উঠে এসে জায়গা করে নিয়েছে দামী অভিনেতা হিসাবে।

Related Articles