বিনোদনভাইরাল ভিডিও

হিমেশের বিরুদ্ধে চুরির অভিযোগ! জনসমক্ষে সুর চরালেন ভাইজান

একি কান্ড, বলিউডের বিখ্যাত সুরকার হিমেশ (Himesh Reshammiya) নাকি গান চুরি করেন, তাঁকে কে এই অপবাদ দিলেন জানেন, খোদ বলিউডের সুলতান সলমন খান! কিন্তু কেন এই অপবাদ দিতে গেলেন নায়ক তাঁকে! নিশ্চয়ই জানতে চান! তাহলে আসা যাক মূল আলোচ্যে! বলিউডের বেচলর সুপারস্টারের মধ্যে প্রথমেই নাম যায়, ভাইজান সালমান খানের (Salman Khan)। নব্বইয়ের দশক ধরেই বলিউডে তিনি একাধিপত্য বিস্তার করে আছেন। তাঁর অভিনীত সব ছবিই মোটামুটি সুপার ডুপার হিট! তাইতো তাঁর নামের পাশে সুপারস্টার তকমাটা আজীবনের জন্যে খোদাই হয়ে গিয়েছে!

যদিও এই অভিনেতা বলিউডে একাধিক অভিনেত্রীকে কাজের সুযোগ করে দিয়েছেন, যাদের মধ্যে আবার কেউ কেউ এখন বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা। তবে জানেন কি, সলমনের সঙ্গে গায়ক হিমেশ রেশমিয়ার বেশ বন্ধুত্বপূর্ন সম্পর্ক। সলমনের একাধিক সিনেমায় গান গেয়েছেন হিমেশ। কিন্তু শুরুর দিকে হিমেশের আর্থিক অবস্থা তেমন ছিলনা, তখনই তাঁর পাশে শক্তভাবে দাঁড়িয়েছিলেন সলমন। একটা সময়ে নাকি হিমেশের হাতে কোনো কাজ ছিল না। সেই সময়েই সলমন নিজের ছবিতে গান করার সুযোগ করে দেন হিমেশকে।

এরপর খ্যাত হতে শুরু করে হিমেশ। এখন তো তিনি বিখ্যাত সুরকার! এছাড়া এখন রিয়্যালিটি শোয়ের বিচারক আসনেও দেখা যায় হিমেশকে। তিনি একবার সারেগামাপা’র বিচারকের আসনে থাকাকালীন সলমন খান ও ক্যাটরিনার মুখোমুখি হয়েছিলেন। জনপ্রিয় ছবি যুবরাজের প্রোমোশনে এসেছিলেন তাঁরা। কথায় কথায় হিমেশের সঙ্গে রসিকতা করতে শুরু করে সলমন, তখনই লেগে যায় বিতর্ক। একটি প্রতিযোগীর গানের শেষে, সলমন ওই প্রতিযোগীর প্রশংসা করার পর বলেন, ‘এত সুন্দর গান গাইলে তুমি, দেখো তোমার গান না চুরি করে হিমেশ!’

Related Articles