বিনোদন

গর্ভবতী অবস্থাতেও নজরকাড়া আলিয়া ভাট, বেবি বাম্প নিয়েও ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করছেন অভিনেত্রী

বলিউডের (Bollywood) হার্ট-থ্রব অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt), এখন অন্তঃসত্তা। সম্প্রতি ‘রনবীর কাপুর’ (Ranbir kapoor)-এর সাথে জুটি বেঁধেছেন তিনি আর বিয়ের দুই মাসের মধ্যেই শেয়ার করেছেন তিনি ‘মা’ হতে চলেছেন। তবে এতেও একটুও থমকে নেই তার স্টাইলিং সেন্স বা রোজকার কাজের জীবন। অনেকেই হয়তো ভেবেছিল সেটার তার ব্যস্ততম জীবন থেকে বেশ কিছুদিনের জন্য ছুটি নেবেন কিন্তু না! সেই আগের মতই রয়ে গেছে আলিয়া ভাট।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

মাঝে মাঝেই নেটিজেনদের সামনে তিনি ধরা দিচ্ছে বিভিন্ন পোশাক পড়ে এবং তাতে তার বেবিবাম্প স্পষ্ট। ইদানিং বেশ কিছুটা ঢিলে-ঢালা পোশাকে ধরা দিচ্ছে সে। তবে তিনি চলছেন নিজের ফ্যাশনে! কোন রকম ম্যাটারনিটি পোশাক অনুসরণ করার লক্ষণ তার মধ্যে নেই। এছাড়া ‘সুনাম কাপুর’ (Sonam kapoor)-এর মতো অন্তঃসত্ত্বা অবস্থায় কালো রংয়ের পোশাক পরে কিছুটা ফিট দেখতেও দেখা যায়নি ‘আলিয়া’ কে। তার মেকআপ এবং গয়না পড়ার ব্যাপারেও বেশ কিছুটা পরিবর্তন এসেছে; তিনি এসবের কোনটাই খুব একটা ব্যবহার করছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

কিছুদিন পরেই রিলিজ করতে চলেছে ‘রনবীর-আলিয়া’ অভিনীত প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ (Bramhastra), যা পরিচালনা করেছে অয়ন মুখোপাধ্যায়। এই সিনেমার ‘দেবা দেবা’ গানের লঞ্চে দেখা গিয়েছিল ‘আলিয়া ভাট’কে ব্রাউন রঙের ড্রেসে; সেখানে তার মাতৃত্বের চিহ্ন ছিল স্পষ্ট। এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’র প্রমোশনে আলিয়া ভাটকে লাইভে আসতে দেখা গিয়েছিল; সেখানে তার পরণে ছিল লাল টি-শার্ট ড্রেস । কিছুদিন আগেই আবার রিলিজ করেছে আলিয়া প্রযোজিত ‘ডার্লিংস’ নেটফ্লিক্সে (Netflix)। তার অন্তঃসত্ত্বা হওয়ার পর তাকে অবশ্য প্রথমবারের জন্য দেখা গিয়েছিল ‘মুম্বাই এয়ারপোর্টে’ (Mumbai Airport), তিনি তার হলিউড মুভি ‘হার্ট অফ স্টোন’ (Heart of Stone)-এর শুটিং শেষ করে ফিরছিলেন।

Related Articles