বিনোদন

গোপনে সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া! বিবাহ নিয়ে জল্পনা উড়ালেন অভিনেত্রী

বর্তমানে বলিউডের সবথেকে হট কাপেল হলেন রণবীর কাপুর (Ranbir Kapur) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। বি-টাউনে কান পাতলেই শোনা যায় এঁদের প্রেমের গুঞ্জন। নেটিজেনরা সবসময়ই মুখিয়ে থাকেন এই জুটির গল্প শোনার জন্য। বর্তমানে এই তারকা-জুটির বিয়ে নিয়ে জল্পনা শেষ নেই তাঁদের ভক্ত-অনুরাগীদের। তবে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। কিন্তু আনুষ্ঠানিকভাবে বিয়ে না হলেও অনেকদিন আগেই গোপনে বিয়ে হয়ে গেছে এই জুটির। আর এ কথা ফাঁস করেছেন আলিয়া ভাট নিজেই।

দীর্ঘ পাঁচ বছর ধরে রিলেশনে আছেন এই লাভ বার্ড। ২০১৭সালের ‘ব্রকস্মাত্র’ র সেটে আলাপ হয়েছিল রনবীর এবং আলিয়ার। সেই থেকেই সম্পর্কের সূত্রপাত। গোপনে বেশ কিছুদিন ধরে তাঁদের প্রেমপর্ব চললেও ২০১৮ সালে প্রকাশ্যেই সোনম কাপুরের রিসেপশন পার্টিতে একসাথে হাজির হন তাঁরা। এরপর বহু প্রোগ্রামে একসাথে দেখা গেছে এই জুটিকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া ভাট তাঁর বিয়ের কথা প্রকাশ করেছেন। ঘটনার সূত্রপাত হলো রণবীর কাপুর এর একটি পুরনো সাক্ষাতকারের ভিডিও সেখানে অভিনেতাকে বলতে শোনা গিয়েছিল প্যানডেমিক সিচুয়েশন না থাকলে এতদিনে হয়তো তাঁরা সাত পাকে বাঁধা পড়তেন। হয়তো ২০২০ সালে তাঁদের বিয়ে সারা হয়ে যেত।দীর্ঘ পাঁচ বছর ধরে রিলেশনে আছেন এই লাভ বার্ড। ২০১৭সালের ‘ব্রকস্মাত্র’ র সেটে আলাপ হয়েছিল রনবীর এবং আলিয়ার। সেই থেকেই সম্পর্কের সূত্রপাত। গোপনে বেশ কিছুদিন ধরে তাঁদের প্রেমপর্ব চললেও ২০১৮ সালে প্রকাশ্যেই সোনম কাপুরের রিসেপশন পার্টিতে একসাথে হাজির হন তাঁরা। এরপর বহু প্রোগ্রামে একসাথে দেখা গেছে এই জুটিকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া ভাট তাঁর বিয়ের কথা প্রকাশ করেছেন। ঘটনার সূত্রপাত হলো রণবীর কাপুর এর একটি পুরনো সাক্ষাতকারের ভিডিও সেখানে অভিনেতাকে বলতে শোনা গিয়েছিল প্যানডেমিক সিচুয়েশন না থাকলে এতদিনে হয়তো তাঁরা সাত পাকে বাঁধা পড়তেন। হয়তো ২০২০ সালে তাঁদের বিয়ে সারা হয়ে যেত।

আর রণবীর কাপুরের সাক্ষাতকারকে সূত্র ধরেই এইদিন আলিয়া ভাট তাঁর বিয়ের খবর প্রকাশ করলেন। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘রনবীর ঠিক কথা বলেছে। আমি অনেকদিন আগেই মানসিকভাবে ওকে বিয়ে করে নিয়েছি। সবকিছুই একটি কারণে ঘটে। আমরা যখনই বিয়ে করি না কেন সেটি খুব সুন্দরভাবেই হবে’। বর্তমানে অভিনেত্রী ‘গঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ সিনেমার প্রমোশনে ভীষণ ব্যস্ত। এছাড়াও অভিনেত্রীর হাতে এখনো ‘ব্রকস্মাত্র’ এবং ‘আরআরআর’ দুটি হেভিওয়েট ছবি রয়েছে। অন্যদিকে রণবীর কাপুরও ব্যস্ত তাঁর নতুন ছবি ‘শামশেরা’ নিয়ে। তবে আনুষ্ঠানিকভাবে এই জুটির বিয়ের খবর ঘোষণা না করা হলেও, শোনা যাচ্ছে ২০২২ সালে বসতে চলেছে রণবীর এবং আলিয়ার বিয়ের আসর।

Related Articles