Thursday, December 9, 2021

‘বাবা হিসেবে পরিচয় দেয় না ছেলে’, মুখ খুললেন অক্ষয় কুমার

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন অক্ষয় কুমার। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি বলিউডের অন্যতম ফিট অভিনেতা‌। নিজের ফিটনেসের জন্য তিনি বেশ জনপ্রিয়। আজও তার ছবি বক্স অফিসে এনে দেয় বিশাল সাফল্য। সমাজকে ভালো বার্তা দেয় এমন বহু ছবিতেও তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে এখন তিনি নতুন ছবির শুটিং-এ বেশ ব্যস্ত আছেন। অবশ্য সম্প্রতি অক্ষয় কুমার এবং বিয়ার গ্রিলসের শো ম্যান ভার্সেস ওয়াইল্ড বেশ সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

Akshay Kumar

সম্প্রতি এই শোতেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু না জানা কথা ভাগ করে দিলেন নিজের অনুগামীদের সাথে। তার ছেলে হলেন আরভ। তবে আরভ কখনোই নিজেকে অক্ষয় কুমারের ছেলে হিসেবে পরিচয় দেন না। সবসময় মিডিয়ার লাইমলাইটের আলোর আড়ালে থাকতে চায় আরভ‌। অবশ্য আরভের এই ধরনের আচরণকে অক্ষয় বেশ সম্মান করেন। কারন আরভ সবসময় নিজেকে মাটির কাছাকাছি রাখতে চান।

Akshay Kumar

আরভ বিদেশে নিজের পড়াশোনা শেষ করেছে। আরভ সবসময়ই নিজেকে ক্যামেরার আড়ালে রাখতে চান। অক্ষয় কন্যা নিতারা যখন অক্ষয়কে জিজ্ঞেস করেন যে তিনি কেন নিজের পরিবারকে নিয়ে কোথাও ডিনারে যান না। তখন তার মনটা ভেঙ্গে যায়। কারন তিনি জানেন যে তারা ডিনারে গেলেই সেখানে মিডিয়ার ফটোগ্রাফাররা থাকবেন। যা তাদের সন্তানদের একদমই পছন্দ নয়।

Akshay Kumar

বর্তমানে অক্ষয় তার আসন্ন ছবি ‘বেল বটমে’ শুটিং-এ ব্যস্ত রয়েছেন। তাকে খুব তাড়াতাড়ি সূর্যবংশী ছবিতে দেখা যাবে। বর্তমানে করোনা পরিস্থিতিতে লকডাউন থাকার জন্য থিয়েটারে ছবিটি আপাতত মুক্তি পাচ্ছে না। তার জন্য অক্ষয় অনুগামীদের বেশ মন খারাপ।

Akshay Kumar

⚡ Trending News

আরও পড়ুন