Tuesday, December 7, 2021

বিদেশে ১২৫ কোটির বাড়ি, প্রাইভেট প্লেন, একাধিক বিলাসবহুল গাড়ি, দেখুন অক্ষয় কুমারের সম্পত্তির পরিমাণ

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন অক্ষয় কুমার। গোটা দেশজুড়ে লক্ষ্য লক্ষ্য অনুগামী আছে তার। অনুগামীদের কাছে খিলাড়ি নামেই পরিচিত তিনি। 1967 সালে পাঞ্জাবের অমৃতসরে জন্মগ্রহণ করেন তিনি। সকলে তাকে অক্ষয় নামে জানলেও তার আসল নাম রাজীব হরি ওম ভাতিয়া।

বলিউডের খিলাড়ি কুমার বলতে আমরা জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারকেই (Akshay Kumar) বুঝি। অভিনেতার অভিনয়, অ্যাকশন এবং স্টান্টের দক্ষতা তাঁকে শীর্ষে পৌঁছে দিয়েছে। নিজের অভিনয়ের দক্ষতায় তিনি বলিউডের খানদের বরাবরই প্রায়। ৫৩ বছর বয়সের আঙিনায দাঁড়িয়েও অক্ষয় এখনও ফিট, এমনকি বলিউডের অন্যান্য অভিনেতাদের থেকে অক্ষয় এর ছবি বছরে সবথেকে বেশি ছবি রিলিজ হয়। তিনি এতটাই কাজ পাগল মানুষ। তাইতো অক্ষয় বহু মানুষের কাছে অনুপ্রেরণা।

জিরো থেকে হিরো হবার এই সফর অত্যন্ত কঠিন ছিল তার কাছে। 1951 সালে “সৌগন্ধ” সিনেমা মধ্য দিয়ে আত্মপ্রকাশ করে একের পর এক হিট ছবি দান করেছেন তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। তবে জীবনের এক সময় অভিনয় নিয়ে বেশ সংকটের মুখে পড়েছিলেন তিনি। অভিনয় জীবনে বারংবার বাধা আসা সত্ত্বেও ভেঙে পড়েননি তিনি, অনবরত সংগ্রাম চালিয়ে আজ তিনি বলিউডের খিলাড়ি হয়ে দাঁড়িয়েছেন।

বলিউড ইন্ডাস্ট্রির ব্যয়বহুল অভিনেতাদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন অক্ষয়। একটি সিনেমার জন্য 45 কোটি এবং একটি বিজ্ঞাপনের জন্য 6-7 কোটি টাকা চার্জ করেন তিনি। কখনো কখনো টাকার বদলে সিনেমার কামাইয়ের কিছু অংশও দাবি করেন তিনি। বছরে প্রায় চার থেকে পাঁচটি ছবিতে অভিনয় করতে দেখা যায় তাকে।

অভিনেতার মুম্বাইয়ের জুহু এলাকার বাংলোটি কোন রাজপ্রাসাদের তুলনায় কম নয় এবং এটির মূল্য প্রায় 80 কোটি টাকা। এছাড়াও কানাডাতে তার একটি বাংলো আছে যার দাম প্রায় 125 কোটি টাকা। এছাড়াও গোয়া, টোরন্ট, কেপটাউন, এবং মুম্বাইয়ের আন্ধেরিতেও বাড়ি আছে তার।

বাড়ির পাশাপাশি সাতটি বিলাসবহুল গাড়িও আছে খিলাড়ি অক্ষয় কুমারের। কিছু বড় বড় কোম্পানির বাইকের কালেকশন আছে তার কাছে। মিডিয়া রিপোর্ট অনুসারে বলিউডের এই খিলাড়ি প্রায় সব মিলিয়ে 1870 কোটি টাকার মালিক। তিনি বলিউডের নামকরা সেলিব্রিটিদের মধ্যে একজন যার নিজস্ব প্লেন আছে। তার এই প্রাইভেট জেট প্লেনের দাম প্রায় 260 কোটি টাকা।

⚡ Trending News

আরও পড়ুন