বিনোদন

অক্ষয়ের পাথরের চোখের সামনে ভস্ম হবে ‘পুষ্পা’, ২৪ ঘন্টায় রেকর্ড গড়ল ‘বচ্চন পান্ড’এর ট্রেলার

গত দু-তিন মাস ধরে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’ নিয়ে চলেছে চরম মাতামাতি। এই দক্ষিণী ছবি রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল। এই ছবির সামনে টিকতে পারেনি বলিউডও। পুষ্পার মুক্তির পর তার জনপ্রিয়তা দেখে কিছুটা হলেও থমকেছিল বলিউড। আল্লু অর্জুনের জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল হাজারগুণ। এরপর থেকে প্রশ্ন উঠতে থাকে তবে কি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি টেক্কা দিচ্ছে বলিউডকে! তবে এবার বচ্চন পান্ডের হাত ধরে ঘুরে দাঁড়ালো বলিউড।

চলতি বছরেই মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’। সদ্য সেই ছবিরই ট্রেলার মুক্তি পেয়েছে। নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসনস্ এন্টারটেনমেন্টের পক্ষ থেকে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ট্রেলার মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বচ্চন পান্ডের ট্রেলারের ভিউজ ছাড়িয়েছে ৪৫ মিলিয়নের গণ্ডি। এই ছবিতে রীতিমতো নজর কেড়েছে অক্ষয় কুমারের লুক। একজন জাত খুনির চরিত্রে অভিনয় করছেন তিনি। অক্ষয় কুমারের এই লুক রীতিমতো সাড়া ফেলে দিয়েছে দর্শকদের মাঝে। সাড়া ফেলেছে বলিউডের অন্দরেও। বলিউডের এনার্জি বম্ব অক্ষয় কুমারের হাত ধরেই ঘুরে দাঁড়ালো বলিউড, তা আর বলার অপেক্ষা রাখে না।

এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ, পঙ্কজ ত্রিপাঠী, কৃতি স্যানন, আরশাদ ওয়ারশি, সঞ্জয় মিশ্রার মতো একাধিক তারকাদের। অক্ষয় কুমার অর্থাৎ বচ্চন পাণ্ডের উপর সিনেমা বানাতে গিয়েই পর্দায় দেখা মিলবে সমস্ত চরিত্রের। এরপর ধীরে ধীরে গল্প কিভাবে এভাবে? তা দেখার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে দর্শকদের। ট্রেলার মুক্তি পাওয়ার পর অক্ষয় কুমারের এই নতুন লুক দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। তারা রীতিমতো অধীর আগ্রহে এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন। এই ছবিতে যে বক্সঅফিস কাঁপাতে চলেছে, তা নিয়ে সন্দেহ নেই কারোরই। জানা গেছে, অভিনেতা ৯৯ কোটি টাকা পারিশ্রমিকের বিনিময়ে অভিনয় করেছেন এই ছবিতে। আগামী ১৮’ই মার্চ বড়পর্দায় মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’। এখন এটাই দেখার মুক্তি পাওয়ার পর বচ্চন পান্ডে পুষ্পা রাজকে টেক্কা দিতে পারে কিনা?

Related Articles