বিনোদন

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করলেন অজয় কন্যা, বেপরোয়া জীবনযাত্রায় লিপ্ত নাইসা

বলিউডের (Bollywood) নায়কদের মধ্যে অন্যতম অজয় দেবগন(Ajau Devgan); তাকে অবশ্যই বলিউডে বেশিরভাগ জনেই। ‘সিংঘম’ বলেই ডাকে। অ্যাকশনের পাশাপাশি কমেডি মুভিতেও তার দক্ষতা সমানভাবে ছেয়ে আছে। এবার তারই কন্যা ‘নাইসা’ (Nysa Devgan), তার ছবি ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

১৯৯৯ সালে ‘অজয় দেবগন’-এর সাথে সাতপাকে বাধা পড়ে ‘কাজল’ (Kajaal)। দুজনেই অভিনয় দক্ষতার সমান পারদর্শী। ‘অজয় দেবগন’কে দেখুন সবাই যেমন ‘অ্যাকশন কিং’ হিসেবে চেনে, সেরকমই ‘বাদশাহ শাহরুখ খানের’ সাথে ‘সিমরান’ ওরফে কাজলের অভিনয়ও মনমুগ্ধ করেছিল দর্শকদের। মাঝে কিছুটা সময় ছেলেমেয়েদের সামলানোর জন্য, নিজের কাজ থেকে দূরে সরে গিয়েছিল কাজল কিন্তু ফের আবার দ্বিতীয়বারের জন্য অভিনয় জগতে পদার্পণ করে সে। দ্বিতীয়বারের জন্য অভিনয় জগতে এসেও, আগেরবারের মতনই সমান দক্ষতা এবং দর্শকের ভালোবাসা দুটোই তার হাতে আছে। তবে এবার ‘অজয়’ ও ‘কাজল’-এর কন্যা নাইসার কুরুচিকর ভিডিও সামনে এল। মাত্র ১৯ বছর বয়সে সে বেপরোয়া জীবনযাত্রায় মত্ত।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

সম্প্রতি জন্মদিনের পার্টিতে তার একটি ছবি সামনে এসেছে; সেখানে থেকে ব্ল্যাক কালারের ক্রপ টপ,খোলা চুল সাথে রঙিন পানীয় হাতে নিয়ে তার বান্ধবীর সাথে দেখা গেছে। কিছুদিন আগেই জানা গিয়েছিল মাত্র 19 বছর বয়সী ‘নাইসা’ নাকি ‘বাবা-মা’র মতোই বলিউড জগতে পা রাখতে চায়। তাই সবাই তাকে “বলিউডের অভিষেক” বলে আখ্যা দিচ্ছিল! ঠিক পাশাপাশি এরকম একটি ছবি ক্যামেরাবন্দি হওয়ার ফলে নেটিজেনরা তাদের মন্তব্য উগড়ে দিয়েছে কমেন্ট বক্সে।

Related Articles