বিনোদন

Aishwarya Rai Bachchan: হুবহু ঐশ্বর্যর কার্বন কপি এই ৬ সুন্দরী, দেখলে চমকে যাবেন আপনিও

বলিউডের (Bollywood ) অপার সুন্দরীদের মধ্যে অন্যতম ‘ঐশ্বর্য রাই’ (Aishwarya Rai); ‘অমিতাভ’ (Amitabh Bachchan) পুত্র ‘অভিষেক’ (Abhishek Bachchan) কে বিয়ে করে সে এখন ‘বচ্চন’ পরিবারের বধু। তার মত রূপ যেন স্বপ্নেরও অতীত! ‘বিশ্ব সুন্দরী’ উপাধি পাওয়া ‘ঐশ্বর্য রাই’ কে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে খুব কম জানই।

 

View this post on Instagram

 

Shared post on

তবে তার মত হুবহু রূপের অধিকারী বেশ কয়েকজন। ঠিক একই রকম জেল্লা এবং মুখভঙ্গিমায় ধরা পড়েছে বেশ কিছু জন সোশ্যাল মিডিয়ার পাতায়। দেখে নেওয়া যাক এই বিশেষ ৬ জনকে যাদের রূপ হুবহু ‘ঐশ্বর্য রাই বচ্চন’-এর সাথে মেলে ।

‘আশিতা রাঠোর’ (Ashita Rathor,) যার বাড়ি ইন্দোরে। সোশ্যাল মিডিয়ায় তার আপলোড করা ছবি দেখে নেটিজেনদের একাংশই তাকে বলেছে, তার চেহারার আদল হুবহু ঐশ্বর্যের মতন।

‘অমুজ অমৃতা’ (Amuja Amrita), যে সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যের করা তামিল ছবি ‘কান্ডুকোডাই কান্ডুকোডাই’-এর সিন ক্রিয়েট করে ভাইরাল (viral) হয়েছিল। তাকে অনেকটাই ঐশ্বর্য রায়ের মতন দেখতে।

মারাঠি অভিনেত্রী ‘মানসী নায়েক’ (Manasi Nayek(, যে অধিকাংশ সময়তেই ‘ঐশ্বর্য’-র লুক তৈরী করে এবং তাকে দেখতে ঐশ্বর্যের মতো নয়।
বলিউডের ‘লাকি-নো টাইম ফর লাভ’ নামক সিনেমাতে ‘সালমান খান’-এর সাথে ডেবিউ করেছিলেন

 

View this post on Instagram

 

Shared post on

‘স্নেহা উল্লাল’, (sneha ullas)যাকে অনেকটা ঐশ্বর্যের মতো দেখতে।

 

View this post on Instagram

 

Shared post on

ঐশ্বর্যের মত হুবুহু দেখার তালিকায় সর্বশ্রেষ্ঠ কিন্তু পাকিস্তানের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ‘আমনা ইমরান’ (Amna Imran), তিনি মেডিকেল প্রফেশনের সাথেও যুক্ত আছে। তিনি এটিও জানান তার পূর্বপুরুষ ভারতেই থাকতো।

 

View this post on Instagram

 

Shared post on

‘মহলঘা জাভেরি’ (Mahalgha Javeri) ইরানের মডেল; যার শরীরের আদল অনেকাংশে মিলে যায় ঐশ্বর্যের সাথে।।

Related Articles