×
বিনোদন

দীর্ঘ যৌবন কামনায় মাথা ন্যাড়া করে চুল দান করলেন রাই সুন্দরীর! ঐশ্বর্যর টাক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

Advertisements
Advertisements

কিছুদিন আগেই জন্মদিন গিয়েছে বলিউডের একাধিক হিট ছবির নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan)। ৪৭ বছর বয়সে পা দিয়েছেন তিনি। কিন্তু তার রূপের ঝলক দেখলে যেনো মনে হয় তিনি এখনো সেই যুবতীই আছেন। একাধিক বলিউড ছবি উপহার দিয়েছেন দর্শকদের। যা দর্শকদের মনেও সাড়া ফেলেছে। ক্রমে ঐশ্বর্য রাই জনপ্রিয় হয়ে উঠেছেন ইন্ডাস্ট্রিতে। বহু বাধা পেলেও নিজের জেদ বজায় রেখেছিলেন ঐশ্বর্য। একাধিকবার ধাক্কা খেলেও নিজে কখনও মাথা নত করেননি ঐশ্বর্য।

Advertisements

তাকে সৌন্দর্যের দিক থেকে হার মানায় এমন অভিনেত্রী বলি টাউনে অনেক কমই আছেন। অপরদিকে তার মাথায় রয়েছে বিশ্ব সুন্দরীর মুকুট। এহেন সুন্দরী অভিনেত্রীর মাথায় একটিও চুল নেই! হ্যাঁ অবাক হলেও সত্যি। এমন একটি ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan) মাথায় একটিও চুল নেই। ছবিটি দেখে বোঝা যাচ্ছে সেটি কোনো মন্দিরে তোলা হয়েছে।

তবে কি তিনি নিজের যৌবন আরও ধরে রাখতে চুল কেটে ফেলেছেন? নাকি মানত করেছেন কোনো কারণে! এমন সংশয় দানা বেঁধেছে ভক্তদের মনে। যদি ভাইরাল হওয়া ছবিটি বেশ পুরনো। কিন্তু এতদিন ছবিটির রহস্য উদঘাটন হয়নি। এবার আসল কাহিনি জানা গিয়েছে। সূত্র থেকে জানা যায় ছবিটি তিরুমালা মন্দিরে তোলা হয়েছে।

কিন্তু তার এত সুন্দর কেশরাশি তিনি কী করলেন? পরে জানা যায়, ভাইরাল ছবিটি অভিনেত্রীর এক ভক্ত ফটোশপ করে বানিয়েছেন। আর এরপর অবাক হয়েছেন অনেকেই। এমন অদ্ভুত ফটোশপ যে মানুষকে বিব্রত করে তোলে তা আর কয়জন বোঝে!

Advertisements