বিনোদন

মেয়ে আরাধ্যাকে জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়ে বিপাকে পড়লেন ঐশ্বর্য !

বলিউডে (Bollywood) বচ্চন পরিবারকে নিয়ে সর্বদাই চর্চা হয়ে থাকে। এই পরিবারের সবথেকে কনিষ্ঠতম এবং লাইমলাইটে থাকা সদস্য হলেন বর্তমানে অভিষেক বাচ্চন (Abhishek Bacchan) এবং ঐশ্বর্য রাই (Aiswariya Rai)-এর কন্যা ‘আরাধ্যা’। ২০১১ সালে মুম্বাই-এ জন্মগ্রহণ করে সে, চলতি বছরে ১১ বছরে পদার্পণ করেছে। আর সেই সুবাদে মা ঐশ্বর্য, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানায় মেয়েকে।

সোশ্যাল মিডিয়ার পাতায় ঐশ্বর্য তার মেয়েকে ঠোঁটে চুমু খাওয়ার একটি ফটো পোস্ট করেছিল। ক্যাপশন জুড়েছিলেন “আমার ভালোবাসা, আমার জীবন, আমি তোমাকে ভালবাসি আমার আরাধ্যা”। কিন্তু এই ফটোকে কিরে হঠাৎই ট্রুলের বন্যা বয়ে যায়। নেটিজেনদের একাংশ বিভিন্ন নানান কটাক্ষ মূলক মন্তব্য ছুঁড়ে দেয় ছবিটি দেখে।

 

View this post on Instagram

 

Shared post on

ঐশ্বর্য রাই যে মেয়ে আরাধ্যাকে ঠোঁটে চুমু খাচ্ছে, এটা দেখেই অনেকে বিচার করতে শুরু করে। কেউ কেউ বলে, “বাচ্চাদের ঠোঁটে এভাবে চুমু খাওয়া উচিত নয়”! আবার কেউ কেউ বলেছে, “প্রচারের জন্য এরকম ছবি কেন? বাচ্চাদের সাথে এরকম করা উচিত নয়”। তবে অপর পক্ষেও অনেকেই কথা বলে; ঐশ্বর্যর কিছু কিছু শুভাকাঙ্ক্ষী জানান, “মা ও মেয়ের সম্পর্ককে এইভাবে বিচার করা কখনোই উচিত নয়”। স্বাভাবিকভাবেই এই ছবিটির বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

Related Articles