×
বিনোদন

মঞ্চে সকলের সামনেই রজনীকান্তের পায়ে হাত দিয়ে প্রণাম ঐশ্বর্যর! বচ্চন পুত্রবধূর সংস্কার দেখে মুগ্ধ নেটদুনিয়া

Advertisements
Advertisements

বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘ঐশ্বর্য রায় বচ্চন’ (Aishwarya Rai Bacchana)। কেরিয়ারের প্রথম থেকেই তাঁর রূপে মুগ্ধ আমজনতা। বয়স ৪০ এর দোরগোড়ায় পৌঁছালেও সৌন্দর্যে একটুও টান পড়েনি অভিনেত্রীর। জীবনের প্রথম দিকে কেরিয়ার শুরু করেছিলেন মডেল হিসাবে। তারপরে ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর শিরোপা জিতেছেন। তাই ভারতের পাশাপাশি সারা বিশ্বে তাঁর খ্যাতি আজও ঠিক একই রকম।

Advertisements

তাঁর মধ্যে সবথেকে লক্ষ্যনীয় ব্যাপার হলো তাঁর চোখ, যা ‘ঐশ্বর্য’ প্রেমীদের আজও একইভাবে পাগল করে! অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে সম্প্রতি তিনি যা করেছেন, তাতে বোঝা গেলো সাফল্যের মধ্য গগনে থেকেও অভিনেত্রীর পা রয়েছে মাটিতেই।

সম্প্রতি ‘মনিরত্নম’ (Maniratnam) পরিচালিত ‘পোন্নিয়িন সেলেভান ১’ (Panniyan Selevan 1) ছবির ট্রেলার লঞ্চের জন্য তিনি গিয়েছিলেন চেন্নাই। আর একই মঞ্চে উপস্থিত ছিলেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র জগতের আরও এক নক্ষত্র ‘রজনীকান্ত’ (Rajnikant)। যদিও দক্ষিণ ভারতের পাশাপাশি হিন্দি চলচ্চিত্র জগতেও তাঁর অবদান রয়েছে অনেক। আর মঞ্চে রজনীকান্তকে দেখা মাত্রই পায়ে হাত দিয়ে প্রণাম করেন ‘ঐশ্বর্য রায় বচ্চন’ (Aishwarya Rai Bacchan)।


যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ‘অমিতাভ বচ্চন’র (Amitabh Bacchan)পুত্রবধূর এই রকম সংস্কার এবং গুরুজনদের প্রতি শ্রদ্ধা দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। যার মধ্যে অনেকেই বাঙালি ভক্ত রয়েছেন অভিনেত্রীর, যারা বলছেন বাঙালি সাফল্যের চূড়া ছুঁয়ে ফেললেও বাংলার সংস্কার ভোলে না কোনোদিনই। যদিও বরাবরই অন্যান্য অভিনেত্রীদের থেকে একটু আলাদা ঐশ্বর্য রায় বচ্চন, সে তাঁর রূপ দিয়ে হোক কিংবা গুণ দিয়ে। আজও খুব সহজেই বলিউডের নবাগত নায়িকাদের পিছনের সারিতে ফেলে দিতে পারেন তিনি।

Advertisements