বিনোদনভাইরাল ভিডিও

দিদি নাম্বার ওয়ানে এসে ছোটবেলার গল্প শুনিয়েছিলেন ঐন্দ্রিলা, আজ সবই স্মৃতির পাতায়! নতুন করে উঠে এলো সেই ভিডিও

বাংলা ধারাবাহিকের খুব পরিচিত এক মুখ ছিল ‘ঐন্দ্রিলা শর্মা’ (Aindrilla Sharma), যিনি সদ্যই সকলকে ছেড়ে পাড়ি দিয়েছেন পরলোকে! দুইবার ক্যান্সার হওয়ার পর, তার ঘুরে দাঁড়ানোর জীবন কাহিনী অনুপ্রেরণা যুগিয়ে ছিল অনেককে। তবে এরপরও শেষ লড়াইয়ে জিততে পারলেন না তিনি! ডাক্তারদের চেষ্টা, পরিবার-পরিজনদের ভালোবাসা, সবকিছু ছেড়ে অনেক দূরে চলে গেলেন। এখন সোশ্যাল মিডিয়া জুড়ে বঙ্গবাসীদের শুধুই শোকবার্তা জ্ঞাপন, তার সব থেকে কাছের বন্ধু সব্যসাচী বর্তমানে ভারাক্রান্ত!

শেষবার তার ব্রেন স্ট্রোক হওয়ার পর থেকেই নানান ভিডিও ঘুরে বেড়াচ্ছিল নেটদুনিয়ার পাতায়। পুরনো অনেক কাহিনী চোখে জল এনে দিচ্ছিল সাধারণ মানুষের। এর মধ্যেই কাল যখন তার মৃত্যু ঘটে, তারপরেই তার ছোটবেলার গল্প বলার এক ভিডিও ব্যাপক ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ার পাতায়। দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হওয়ার আগে নিজের কোমর-ছোঁয়া বড় চুল ও সৌন্দর্যের বাহারের ডালি নিয়ে অভিনেত্রী হাজির হয়েছিলেন দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে আর সেখানেই রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সাথে নিজের ছোটবেলার কিছু দুষ্টু-মিষ্টি কাহিনী তিনি তুলে ধরেছিলেন। ভিডিওটি আবারো নতুন করে ভাইরাল হয়ে উঠেছেন নেটমাধ্যমে।

যেখানে অভিনেত্রীকে বলতে শোনা গেছিল, তার বাবা-মা, দিদি সবাই মেডিকেল প্রফেশনের সাথে যুক্ত কিন্তু ঐন্দ্রিলা ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। তবে ছোটবেলায় কিন্তু বেশ ডানপিটে ছিলেন তিনি! তার পাড়ার বন্ধুরা তাকে ভাড়া করে নিয়ে যেত, অন্যদের মারার জন্য এই কথা শুনেই মঞ্চে উপস্থিত সকলেই হাসির রেশ লাগিয়েছিল।

Related Articles