বিনোদন

Sean Banerjee: হাতছাড়া হয়েছে মুম্বাইয়ের বড় প্রজেক্ট, মন ফাগুন শেষে মুখ খুললেন শন

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। শুরুর দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ‘পিহু-ঋষি’-র প্রেমের গল্প। ছোটবেলা থেকেই তাদের দুজনের প্রেম। আর তাতেই মজেছে দর্শকরা। তবে শোনা যাচ্ছে শেষের মুখে স্টার জলসার এই জনপ্রিয় ধারবাহিক ‘মন ফাগুন’। ধারাবাহিকের মুখ্যচরিত্র ‘ঋষি’ অর্থাৎ অভিনেতা ‘শন বন্দ্যোপাধ্যায়’ যাকে আগেও দেখা গেছে ‘এখানে আকাশ নীলের’ ‘-উজান’-এর চরিত্রে এবং ‘পিহু’ অর্থাৎ অভিনেত্রী ‘সৃজলা গুহ’ নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন প্রথম থেকেই। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার কথা শুনেই মন খারাপ ‘মন ফাগুন’ প্রেমীদের।

অন্যদিকে শেষ হতে চলেছে স্টার জলসার (star jalsha) আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। মারা গিয়েছে দর্শকদের প্রিয় ‘গুনগুন’। পরপর দুটি জনপ্রিয় ধারাবাহিকের শেষ হয়ে যাওয়া কোনোভাবেই মানতে পারছেন না দর্শকরা।

এরই মধ্যে নিজের পরবর্তী কাজ নিয়ে মুখ খুললেন অভিনেতা ‘শন’। আপাতত তিনি বেশ কিছু দিনের ছুটিতে, ইন্টারন্যাশনাল ভ্রমনে যাচ্ছেন। যদিও তিনি বলেন মন ফাগুন এর কাজ চলা কালীনই সে মুম্বাইয়ে কাজের ডাক পেয়েছিল তবে যেতে পারেননি। এরপরের তার পরবর্তী যাত্রা মুম্বাই ইন্ডাষ্ট্রি কিনা সেটা নিয়ে বিশেষ কিছু বলেননি তিনি তবে সিনেমা সিরিয়াল বা ওয়েব সিরিজ যেটাই ভালো হবে সেটা তেই তিনি কাজের জন্য আগ্রহী।

Related Articles