Thursday, January 20, 2022

প্রসেনজিতের পর এবার সুপারস্টার জিতের সাথে দেখা করলেন ‘কাচা বাদাম’ ভুবন বাদ্যকর! কি আর্থিক সাহায্য করলেন এই অভিনেতা, দেখুন ভিডিও

দিকে দিকে লোকের মুখে ছড়িয়ে পড়েছে একটাই নাম ভুবন বাদ্যকর। বলা ভালো বাদাম কাকু। এক সময় তিনি ফুটপাথে বাদাম বিক্রি করতেন তিনি এখন সেলিব্রিটি। বড় বড় মানুষজন তার সঙ্গে দেখা করার জন্য অ্যাপোয়েন্টমেন্ট নিচ্ছেন। এবার ভুবন বাদ্যকরের সঙ্গে দেখা করলেন টলিউডের সুপারস্টার জিৎ। ঠিক কি কথা হয়েছে ভুবন বাবু এবং জিতের সঙ্গে?

বীরভূমে দুবরাজপুরে বাড়ি ভুবন বাদ্যকরের। ভাজা নয় কাচা বাদাম বিক্রি করে সংসার চালাতেন তিনি। পেটে কিছু বিদ্যা না থাকলেও কন্ঠ ভর্তি গান ছিল। তাকে কাজে লাগিয়েই একদিন বানিয়ে ফেললেন “আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম”নামের একটি চিত্তাকর্ষক গান। বাদাম খেতে তো বটেই গান শুনতে হাজার হাজার মানুষ ভিড় জমাতে শুরু করলেন ভুবনের কাছে। তার সঙ্গে দেখা করে তার গানের ভিডিও বানিয়ে সোশ্যাল সাইটে ছেড়ে দিতেই, কেল্লাফতে। লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে কেন এই বাদাম গান। সকলেই ভুবন বাবুর কন্ঠে এবং সৃষ্টির প্রশংসা করলেন।

বর্তমানে পুরো ভোটের প্রচারে কলকাতায় রয়েছেন ভুবন বাদ্যকর। না কোন রাজনৈতিক দলে তিনি নাম লেখাননি। বরং রাজনৈতিক নেতারা মানুষের দরবারে পৌঁছাতে ভুবন বাবুর সাহায্য নিয়েছেন। ভুবন বাবুর আক্ষেপ ছিল তার গান ব্যবহার করে কেউ উপযুক্ত মূল্য দেননি। কিন্তু এখন আর তেমনটি হওয়ার জো নেই। বিভিন্ন স্টুডিও এবং ইউটিউব চ্যানেল রেকর্ড করছে ভুবন বাদ্যকরের গান। কলকাতায় থাকার সূত্রে তার সঙ্গে দেখা করলেন বেশ কিছু টলিউড কলাকুশলীরা। তার মধ্যে অন্যতম জনপ্রিয় হিট নায়ক জিৎ।


ভুবনের সঙ্গে দেখা করে তাকেই প্রশংসায় ভরিয়ে দিলেন। জিৎ জানিয়েছেন, এই গান শুনে তার খুব হাসি পেয়েছে। কিন্তু ভুবন বাবুর এমন অনন্য প্রতিভার তারিফ করেছেন তিনি। তিনি কিছু অর্থ সাহায্য করবার জন্য ভুবন বাবুকে আশ্বাস দিয়েছেন। উল্লেখ্য দিন কয়েক আগে আরেক সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ভুবন কে সাহায্য করেন বলে জানা যায়। যদিও এই দুই নায়কের সঙ্গে বাদাম কাকুর সত্যিই সাক্ষাৎ হয়েছে কিনা সে ব্যাপারে নিশ্চিত জানা যায়নি। সবরকম নিউজ টলিউড নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই তথ্য সংগৃহীত।

⚡ Trending News

আরও পড়ুন