বিয়ের রেশ কাটতে না কাটতেই সুখবর নিয়ে হাজির ভিকি

Bollywood Actor

অনেক জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ডিসেম্বরের 9 তারিখে রাজস্থানের আলিশান হোটেলে গাঁটছাড়া বাঁধেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তাদের বিয়ে নিয়ে কৌতূহলের শেষ ছিল না অনুরাগীদের মধ্যে। অবশেষে একে একে হলুদ-মেহেন্দি এবং বিয়ের পর্ব মিটেছে। এখন জল্পনার নতুন বিষয় কোথায় হানিমুনে যাবেন তারা? শোনাজাচ্ছে হানিমুন কাটাতে নিজেদের ব্যস্ত শুটিং সিডিউল শেষ করে মালদ্বীপে উড়ে যাবেন এই নবদম্পতি! তবে বিয়ে হওয়ার মাত্র চারদিন কাটতে না কাটতেই সুখবর দিলেন ভিকি কৌশল!

বিয়ের রেশ কাটেনি এখনও, তবে এরই মাঝে ভিকি নিজের সোশ্যাল মিডিয়ায় পোষ্টের মাধ্যমে জানালেন তার আপকামিং মুভির খবর! সোমবার ছিল পরিচালক মেঘনা গুলজার এর জন্মদিন আর সেই শুভক্ষণ উপলক্ষেই তার আগামী ছবি “sam bahadur” ও তার দুই লিড অ্যাক্ট্রেস এর নাম ঘোষণা করলেন ভিকি। আজ্ঞে, তারা আর কেউ নন দাঙ্গাল গার্ল ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

1971 সালে ভারত পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে বিরাঙ্গণ ফিল্ড মার্শাল স্যাম মানেকশর চরিত্রে অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল। অন্যদিকে তার স্ত্রী শিল্লু মানেকশর চরিত্রে অভিনয় করবেন অ্যাক্ট্রেস সানিয়া মালহোত্রা। 1971 এর যুদ্ধের প্রধান মহুরী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফাতিমা সানা শেখকে। এদিন মেঘনা নিজপরিচালিত আপকামিং ফিল্ম এর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমার অনেক কিছু সেলিব্রেট করার ছিল। 1971 এর যুদ্ধের 50 তম বর্ষ এটি। আমি খুব এক্সাইটেড ফাতিমা এবং সানিয়াকে নিয়ে।”

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

শুধুমাত্র মেঘনাই নয় অভিনেত্রী সানিয়া শিল্লু মানেকশর প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর সোশ্যাল মিডিয়াতে লেখেন, “প্রতিটি সফল প্রতিষ্ঠিত পুরুষের পেছনে একজন নারীর হাত থাকে আর এই চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের বিষয়।” অন্যদিকে ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ার্থে ফাতেমাকে বলতে শোনা যায়, “একজন মহিলা যিনি সাহস এবং শক্তির অন্যতম সংজ্ঞা সেই দুর্ধর্ষ মহিলার চরিত্র অভিনয় করা আমার জীবনের সার্থকতা।